ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আমিরের মন ভরাতে পারেনি ২১ হাজার মেয়ে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৫
আমিরের মন ভরাতে পারেনি ২১ হাজার মেয়ে! আমির খান

সবকিছুই নিখুঁত হওয়া চাই তার। সাধে কি আর লোকে আমির খানকে মিস্টার পারফেকশনিস্ট বলে! সামনে তিনি অভিনয় করবেন ‘দঙ্গল’ ছবিতে।

এখন এটা নিয়েই ডুবে আছেন ৫০ বছর বয়সী এই তারকা। এতে তাকে দেখা যাবে মধ্যবয়সী পালোয়ানের ভূমিকায়। যার চারটি মেয়ে আছে। সেই মেয়েদের চরিত্রে খোঁজা হচ্ছে আনকোরা চারজনকে। সেজন্য এরই মধ্যে ভারতজুড়ে ২১ হাজার মেয়ের অডিশন নেওয়া হয়েছে। কিন্তু কেউই মন ভরাতে পারেনি আমিরের।

শুধু অভিনেতা হলেও বরাবরই ছবির সব বিষয় নিয়ে মাথা ঘামানো আমিরের অভ্যাস। তাই ‘দঙ্গল’-এর অভিনয়শিল্পী নির্বাচনেও তার প্রভাব থাকছে। তিনি চান, আগে রুপোলি পর্দা অথবা টেলিভিশনে মুখ দেখায়নি এবং চরিত্রের সঙ্গে মানানসই এমন চারটি মেয়েকে খুঁজে বের করা। অভিনয়ের তালিম না থাকলে নাকি আরও ভালো! কিন্তু এখনও তাদের হদিশ মেলেনি। এ কারণে কিঞ্চিৎ চিন্তিত আমির।

জানা গেছে, ইউনিটের অন্যান্য সদস্যকে নিয়ে আমির দলবেঁধে ভারতের হরিয়ানা, উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ ও রাজস্থানে চারকন্যার তালাশে বেরিয়েছেন। এ ছাড়া দেশের নানা প্রান্তে খুঁজে যাচ্ছেন নির্বাচকরা। কোন চার ভাগ্যবতীর কপালে আমিরের সঙ্গে কাজ করার সুযোগ মিলবে তা সময়ই বলে দেবে।


বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।