ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সাইফের জন্য শেষ সুযোগ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৫
সাইফের জন্য শেষ সুযোগ সাইফ আলি খান

মুম্বাইয়ের একটি হোটেলে তিন বছর আগে এক প্রবাসী ব্যবসায়ীর সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়ার ঘটনায় মানহানির মামলা ঝুলছে সাইফ আলি খানের বিরুদ্ধে। গত ৬ এপ্রিল ছিলো এর শুনানি।

কিন্তু ব্যস্ততার কারণে তিনি আদালতে হাজির হতে পারেননি। এ কারণে পরবর্তী শুনানির তারিখ নির্ধারণ করা হয়েছে ১৮ জুন। ওইদিন ৪৪ বছর বয়সী এই তারকাকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন মুম্বাই উচ্চ আদালত।

জানা গেছে, এটা আদালতের তরফ থেকে সাইফের জন্য শেষ সুযোগ। পরবর্তী শুনানিতে হাজির না থাকলে তাকে গ্রেফতার করা হবে। তার আগে ১৯ মে ঘটনার প্রত্যক্ষদর্শী সাক্ষ্য নেওয়া হবে।

আদালতে সাইফের আইনজীবী জানান, একটি বিজ্ঞাপনচিত্রের কাজের জন্য সাইফ এখন ভারতের বাইরে। মূলত এ কারণেই শুনানিতে থাকতে পারেননি তিনি।

২০১২ সালের ২২ ফেব্রুয়ারি তাজ হোটেলে নৈশভোজের সময় কারিনা কাপুর খান, কারিশমা কাপুর ও মালাইকা অরোরা খানের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগে ইকবাল শর্মা নামের এক ব্যবসায়ীর নাকে ঘুষি মেরে বসেন সাইফ। এরপর তাকে ও তার দুই বন্ধু বিলাল আমরোহি ও শাকিল লাড়াককে গ্রেফতার করা হয়। পরে তারা জামিনে ছাড়া পান। তাদের বিরুদ্ধে ইকবাল শর্মার শ্বশুর রমণ প্যাটেলের ওপর হাত তোলার অভিযোগও রয়েছে।

** সত্যিই পদ্মশ্রী হারাচ্ছেন সাইফ?

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।