ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আরটিভিতে রুনার ‘সেলিব্রেশন অব মিউজিক’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৫
আরটিভিতে রুনার ‘সেলিব্রেশন অব মিউজিক’ রুনা লায়লা

সংগীতে রুনা লায়লার ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজন করা হয়েছে ‘সেলিব্রেশন অব মিউজিক’। আগামী ১০ এপ্রিল সন্ধ্যা ৭টায় রাজধানীর আগারগাঁওস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠানটি শুরু হবে।

এখানে রুনা উপস্থিত দর্শকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় এবং সংগীত পরিবেশন করবেন।

এদিকে রুনার সম্মানে হাজির হবেন বলিউডের পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান এবং ভারতীয় সংগীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ। তিনি কেকে নামে বেশি পরিচিত। ৯ এপ্রিল দুপুরে ঢাকায় এসে রুনা লায়লার সঙ্গে সংবাদ সম্মেলনে অংশগ্রহণ করবেন কেকে। ১০ এপ্রিল সকালে এসে পৌঁছাবেন ‘খুবসুরত’খ্যাত ফাওয়াদ।

‘সেলিব্রেশন অব মিউজিক’ অনেকদিন দর্শকদের মনে থাকবে বলে আশা আয়োজক এনটারেজ এন্টারটেইনমেন্টের। প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী পরিচালক সামরীন ইসলাম জানান, দর্শনীর বিনিময়ে সবাই অনুষ্ঠানটি সরাসরি উপভোগ করতে পারবেন। অনুষ্ঠানের ভিআইপি ও প্লাাটিনাম টিকিট পাওয়া যাচ্ছে রাজধানীর অ্যাঞ্জেলস ‘এন’ জিপসিস, কাবাব ফ্যাক্টরি, লাবেল বিউটি স্যালন ও চারকোল স্টেক হাউসের শোরুমে। যারা টিকিট পাবেন না তাদেরও নিরাশ হওয়ার কারণ নেই। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে আরটিভি।

বাংলাদেশ সময় :  ১৪০৪ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।