ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

যুক্তরাষ্ট্রে পার্থ বড়ুয়ার গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৫
যুক্তরাষ্ট্রে পার্থ বড়ুয়ার গান

১ এপ্রিল যুক্তরাষ্ট্রে গেলেন সোলস ব্যান্ডের কাণ্ডারি পার্থ বড়ুয়া। তার সঙ্গে ছিলেন বাদ্যযন্ত্রশিল্পী তুষার ও এসআই সুমন।

স্বাধীনতা দিবস উপলক্ষে গত ৪ এপ্রিল ক্যালিফোর্নিয়ার সান জোসে এভারগ্রিন ভ্যালি স্কুলের মিলনায়তনের দিনব্যাপী নানা অনুষ্ঠান আয়োজন করে এরিয়া বাংলাদেশ অ্যাসোসিয়েশন। অনুষ্ঠানে অ্যাকুস্টিক লাইভ কনসার্টে অংশ নেন জনপ্রিয় সংগীতশিল্পী পার্থ।

শ্যান জোসের প্রবাসী বাঙালিদেরকে ১৫টি গান গেয়ে শোনান পার্থ। পাশাপাশি দর্শকের পছন্দের গানও পরিবেশন করেন এই তারকাশিল্পী। তিনি বলেন, ‘যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্যে অনেকবার গান করেছি। ক্যালিফোর্নিয়াতেও গেয়েছি। কিন্তু এবারের কনসার্ট আমার কাছে স্মরণীয় হয়ে থাকবে। কারণ প্রবাসী বাঙালিরা ইচ্ছা থাকলেও অ্যাকুস্টিক লাইভ গান শুনতে পান না। তাদেরকে সেই স্বাদ দিতে পেরে ভালো লাগছে। দর্শকরা পুরো অনুষ্ঠানটি বেশ ভালোভাবেই উপভোগ করেছেন। বাংলা সংগীতকে ভালোবেসে এ ধরনের সুন্দর একটি অনুষ্ঠান করার জন্য আয়োজকদের ধন্যবাদ। ’

আগামী ১১ এপ্রিল ডালাসে একটি কনসার্টে অংশ নেবেন পার্থ বড়ুয়া। পরদিন দেশে ফিরেই পহেলা বৈশাখের কনসার্টে সংগীত পরিবেশন করবেন তিনি।

বাংলাদেশ সময় : ১২০৭ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।