ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

প্রেম থেকে বিরতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৫
প্রেম থেকে বিরতি এমা স্টোন ও অ্যান্ড্রু গারফিল্ড

তিন বছর ধরে চুটিয়ে প্রেম করছিলেন হলিউড জুটি এমা স্টোন ও অ্যান্ড্রু গারফিল্ড। এবার সম্পর্ক থেকে বিরতি নিলেন দু’জনে।

আপাতত কেউ কাউকে দেখবেন না, কথাও বলবেন না। ব্যস্ততার কারণেই তাদেরকে এ সিদ্ধান্ত নিতে হলো। তবে তাদের প্রেম ভেঙেছে কি-না তা এখনই বলা যাবে না।

পিপল ম্যাগাজিন জানিয়েছে, গারফিল্ড এখন তাইওয়ানে ‘সাইলেন্স’ ছবির কাজ করছেন। ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, কাজে পুরোপুরি ডুবে যেতেই প্রেমিকার কাছ থেকে বিদায় নিয়েছেন ৩১ বছর বয়সী এই মার্কিন অভিনেতা।

অন্যদিকে ‘অ্যালোহা’ ছবির কাজ শেষে এমা স্টোন এখন লসঅ্যাঞ্জেলেসে আছেন। কাজ নিয়ে অ্যান্ড্রুর দুশ্চিন্তা করা ও উদ্বিগ্ন থাকার ব্যারাম ভালোই জানেন তিনি। এ কারণেই না দেখে থাকার সিদ্ধান্তে একমত হয়েছেন ২৬ বছর বয়সী এই মার্কিন অভিনেত্রী।

গত বছর অ্যান্ড্রু ও এমা বিয়ের কথা আলোচনা করেছিলেন। কিন্তু ব্যস্ততার গ্যাড়াকলে সে চিন্তা মাথায় রাখেননি দু’জন। এবার তো আলাদাই থাকার ব্যাপারে একমত হতে হলো। তবে একটি সূত্র জানায়, তাদের এই দূরত্ব অস্থায়ী। গারফিল্ড বিদেশে থাকার কারণে ও ব্যস্ত হয়ে পড়ায় এ ছাড়া আর পথ খোলা ছিলো না তাদের। সর্বশেষ গত জানুয়ারি নিউইয়র্ক সিটিতে তাদেরকে একসঙ্গে মধ্যাহ্নভোজ করতে দেখা গেছে। ‘দ্য অ্যামাজিং স্পাইডারম্যান’ ছবিতে কাজ করতে গিয়ে তারা ঘনিষ্ঠ হন।

বাংলাদেশ সময় : ১৫৩২ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।