ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বিনাকর্তনে ‘দ্য স্টোরি অব সামারা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৫
বিনাকর্তনে ‘দ্য স্টোরি অব সামারা’ দৃশ্য : ‘দ্য স্টোরি অব সামারা’

বিনাকর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেলো ‘দ্য স্টোরি অব সামারা’। ৬ এপ্রিল থেকে ছাড়পত্রটি হাতে পেয়েছেন ছবিটির পরিচালক রিকিয়া মাসুদো ও প্রযোজনা প্রতিষ্ঠান ভারটেক্স প্রোডাকশন।



‘দ্য স্টোরি অব সামারা’র গল্প দুটি ভিন্ন গ্রহ ও এগুলোর বাসিন্দাদের ঘিরে। ভিনগ্রহ থেকে আসা অশুভ শক্তির মুখে পড়ে মানব সভ্যতা। এ পরিস্থিতি থেকে পৃথিবীকে বাঁচাতে অশুভ শক্তিকে মোকাবেলা করে পাঁচ তরুণ-তরুণী। ছবিটি অভিনয় করেছেন সিবা আলী খান, সাঞ্জু, আমান খান, পিয়া, শিমুল খান, এটিএম শামসুজ্জামান, চিত্রলেখা গুহ, ডন, কাবিলাসহ আরও অনেকে।

এ ছবিতে গান গেয়েছেন সামিনা চৌধুরী, এস আই টুটুল, ইমরান, পড়শী প্রমুখ। সংগীত পরিচালনায় আলাউদ্দিন হক, ইমরান প্রমুখ। আবহসঙ্গীতের কাজ করেছেন শওকত আলী ইমন।

ছবির প্রযোজক জানে আলম খান বাংলানিউজকে বলেন, ‘এ ছবিতে রহস্য ঘেরা কাহিনীর পাশাপাশি থাকছে নিটোল প্রেমের গল্প। আগামী মাসের শেষ সপ্তাহে এটি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে। ’

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, ১০ এপ্রিল, ২০১৫
এমকে/জেএইচ



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।