ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সেলিব্রেশন অব মিউজিক উপভোগ করতে দর্শকদের ঢল

জনি হক, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৫
সেলিব্রেশন অব মিউজিক উপভোগ করতে দর্শকদের ঢল (বাঁ থেকে) রুনা লায়লা ও কৃষ্ণকুমার কুন্নাথের (কেকে)

সংগীতজীবনে রুনা লায়লার ৫০ বছর পূর্তি, বলিউড তারকা ফাওয়াদ খান আর ভারতীয় গায়ক কৃষ্ণকুমার কুন্নাথের (কেকে) পরিবেশনা- সব মিলিয়ে ‘সেলিব্রেশন অব মিউজিক’ গত কিছুদিন ধরে সর্বত্র আলোচিত হচ্ছে। রাজধানীর আগারগাঁওস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে কিছুক্ষণ পরেই শুরু হবে এই জাঁকজমকপূর্ণ আয়োজন।

এরই মধ্যে দর্শক-শ্রোতারা দলে দলে হাজির হচ্ছেন এখানকার হল অব ফেম মিলনায়তনে।  

 

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের মূল ফটকের বাইরে উৎসুক মানুষের জটলা লক্ষ্য করা গেলো। ভেতরে হল অব ফেমের আশপাশে সবার কথার বিষয় শুধুই রুনা। কেউ কেউ গুনগুন করছেন তার গান। পাঁচ দশকের মতো দীর্ঘ সময় ধরে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই কণ্ঠশিল্পীর জনপ্রিয়তা ধরে রাখা যেন সবার কাছেই এক বিস্ময়! 

 

রুনাকে সম্মান জানিয়ে গান গাইতে ৯ এপ্রিল ঢাকায় এসে হাজির হয়েছেন কেকে। ওইদিন বিকেল ৪টায় রাজধানীর গুলশান ক্লাবে রুনার সঙ্গে সংবাদ সম্মেলনে অংশ নেন তিনি।  

 

অনুষ্ঠানটির আয়োজক এনটারেজ এন্টারটেইনমেন্টের নির্বাহী পরিচালক সামরীন ইসলামের সঙ্গে হল অব ফেমে কথা বলে জানা গেলো, আজ শুক্রবার সকাল ১১টায় এসে পৌঁছেছেন ফাওয়াদ খান। সামরীন আরও জানান, সন্ধ্যা ৭টায় শুরু হবে শিল্পীদের পরিবেশনা। অনুষ্ঠানটি সরাসরি দেখানো হবে আরটিভিতে।  

 

বাংলাদেশ সময় : ১৮২৬ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৫

জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।