ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

গানমেলায় প্রকাশিত হলো 'আমরা আমরা'

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৫
গানমেলায় প্রকাশিত হলো 'আমরা আমরা'

দেশের সংগীতশিল্পী, গীতিকার, সুরকার, যন্ত্রশিল্পী এবং তাদের সঙ্গে সংশ্লিষ্ট বিভিন্ন অঙ্গনের সৃষ্টিশীল মানুষদের মধ্যে মেলবন্ধন ঘটাতে অনুষ্ঠিত হচ্ছে ‘এমআইবি-গানমেলা’। এর আয়োজন করেছে মিউজিক ইন্ডাস্ট্রিজ ওনার্স অ্যাসোসিয়েশনের (এমআইবি)।

আর এর দ্বিতীয় দিনে ১০ এপ্রিল সন্ধ্যা ৬ টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে গানমেলায় প্রকাশিত হয় নতুন মিশ্র অ্যালবাম 'আমরা আমরা'।  

অ্যালবামের সব গানের কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ এবং সংগীতপরিচালনা করেছেন অয়ন চাকলাদার। সিডি চয়েজ থেকে প্রকাশ হওয়া এ অ্যালবামের বিভিন্ন গানে কণ্ঠ দিয়েছেন কাজী শুভ, ইমরান, ইলিয়াস, মিলন, অয়ন চাকলাদার, রাদিত, লাবণ্য, জুঁই, সালমা এবং স্নেহাশীষ ঘোষ।  

 

অ্যালবাম সম্পর্কে অয়ন চাকলাদার বাংলানিউজকে বলেন, ‘অ্যালবামে স্নেহাশীষ ও আমার লেখা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিয়ে একটি গান করা হয়েছে। অ্যালবামটি উৎসর্গ করা হয়েছে বাংলাদেশ ক্রিকেট দলকে। আর চেষ্টা করেছি ভালো কিছু গান শ্রোতাদের উপহার দেওয়ার। ’

অ্যালবামে থাকা মোট ৯ টি গানের শিরোনাম হলো ‘ভাসি-ডুবি’, ‘মরণপুর’, ‘প্রেমের কার্যালয়’, ‘প্রেম কি এমনই’, ‘মিষ্টি যন্ত্রণা’, ‘প্রেমের বিজ্ঞাপন’, প্রথম প্রেম’, ‘বাব‍া’ও ‘সাকিব আল হাসান বাংলাদেশের প্রাণ’। অ্যালবামে সবগুলো গানের মধ্যে  দুটি গানের সুর করেছেন স্নেহাশীষ এবং কণ্ঠ দিয়েছেন ইমরান এবং ইলিয়াস।  

 

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ১০ এপ্রিল, ২০১৫

এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।