ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

গানে ৫০ বছর পূর্তির কেক কাটলেন রুনা লায়লা

জনি হক, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৫
গানে ৫০ বছর পূর্তির কেক কাটলেন রুনা লায়লা

গানে গানে রুনা লায়লার ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত ‘সেলিব্রেশন অব মিউজিক’ শুরু হলো। প্রথমেই আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই শিল্পীর জীবনের কিছু তথ্য তুলে ধরা হয় দুই পাশের পর্দায়।

এরপর মঞ্চে এসে তিনি গেয়ে শোনান ‘শিল্পী আমি তোমাদের গান শোনাবো’।   এরপর মঞ্চে আসে নবীন প্রজন্মের চার গায়িকা ঝিলিক, নদী, ইভা ও শামা তারা গাইতে শুরু করেন ‘শিল্পী আমি তোদেরই গান শোনাবো’। কয়েক মুহূর্ত পরেই মঞ্চে এসে হাজির হন রুনা লায়ল‍া। তিনি চার গায়িকাকে নিয়ে পরিবেশনা করেন নিজের জনপ্রিয় গানটি।

রাজধানীর আগারগাঁওস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হয় অনুষ্ঠানটি। প্রথম গান পরিবেশন শেষে মঞ্চে আনা হয় সংগীত জীবনে রুনার ৫০ বছর পূর্তির কেক। সেই কেক কাট‍ায় শামিল হতে এবং ফুলেল শুভেচ্ছ‍া জানাতে মেঞ্চে আসেন অতিথিরা। তাদের মধ্যে ছিলেন সংগীত শিল্পী ফেরদৌসী রহমান, চিত্রনায়ক আলমগীর, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মোজ্জামেল হোসেন, আর টিভির সিইও সৈয়দ আশিক রহমান প্রমুখ।

অনুষ্ঠানে দর্শকদের উদ্দেশ্যে রুনা লায়লা বলেন, এখানে আসার জন্য অনেক অনেক ধন্যবাদ। গানে আমার ৫০বছর পূর্তি উপলখ্যে এমন একটি আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ আর এখ‍ানে ফেরদৌসী আপা এসেছেন বলে আমি আনন্দিত কারণ আমি ওনার গান শুনে বড় হয়েছি।  

রুনার কথা শেষে ফেরদৌসী রহমান বলেন, রুনা আমার ছোট বোন সংগীত জীবনে ওর ৫০ বছর পূর্তি হওয়ায় আমি গর্বিত। দোয়া করি ও যেন আরও ৫০ বছর দাপটের সঙ্গে গেয়ে যেতে পারে।

অতিথিদের শুভেচ্ছ‍া বক্তব্য শেষে কেক কাটেন রুনা লায়লা। এরপর তাকে অতিথিরা কেক খাইয়ে দেন।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।