ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বাংলাদেশের ছবিতে আগ্রহী ফাওয়াদ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৮ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৫
বাংলাদেশের ছবিতে আগ্রহী ফাওয়াদ খান ফাওয়াদ খান/ছবি: নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশের ছবিতে কাজ করতে আগ্রহী বলিউড তারকা ফাওয়াদ খান। রুনা লায়লার প্রতি সম্মান জানাতে তার ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত ‘সেলিব্রেশন অব মিউজিক’ অনুষ্ঠানে অংশ নিয়ে তিনি একথা বলেন।

রাজধানীর আগারগাঁওস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুক্রবার সন্ধ্যা ৭টায় শুরু হয় অনুষ্ঠানটি। শুরুতে ছিল রুনার কেক কাটা ও সংগীত পরিবেশনা।

এরপর মঞ্চে আসেন ফাওয়াদ। এবারই প্রথম বাংলাদেশে এলেন তিনি। অনুভূতি জানিয়ে ৩৩ বছর বয়সী এই সুদর্শন বলেন, ‘এখানে আসতে পেরে আমি সত্যি গর্বিত আর সম্মানিত বোধ করছি। রুনা লায়লাকে সম্মান জানাতে পেরে আমি উচ্ছ্বসিত। রুনা লায়লা, শবনমের মতো খ্যাতিমানরা পাকিস্তানের সংস্কৃতির শেকড়। তারা একটা জায়গা গড়ে দিয়ে এসেছিলেন বলেই আমরা এই প্রজন্মের ছেলেমেয়েরা কাজ করতে পারছি। উপমহাদেশের ছবির প্রতি আমার আগ্রহ আছে। পাকিস্তানে কাজ করেছি, এখন বলিউডে করছি। আগামীতে বাংলাদেশের ছবিতেও কাজ করতে চাই। ’

ফাওয়াদের অংশ যৌথভাবে সঞ্চালনা করেন নাভিদ মাহবুব ও মারিয়া নূর। এ সময় উপস্থিত নারী দর্শকরা প্রিয় এই অভিনেতাকে প্রশ্ন করার সুযোগ দেন। ফাওয়াদও সানন্দে সেগুলোর উত্তর দিয়ে মুগ্ধ করেছেন।

ফাওয়াদ শুধু অভিনেতাই নন, রকগায়কও। ২০০৭ সালে পাকিস্তানি ছবি ‘খুদা কে লিয়ে’ তাকে ব্যাপক পরিচিতি এনে দেয়। গত বছর সোনম কাপুরের সঙ্গে ‘খুবসুরত’ ছবির মাধ্যমে বলিউডে পথচলা শুরু হয় তার। এতে অভিনয়ের জন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে সেরা নবাগত অভিনেতার পুরস্কার জিতেছেন তিনি।

ফাওয়াদের হাতে এখন আছে ‘কাপুর অ্যান্ড সানস’ এবং ‘মিস্টার চালু’ ছবি দুটি। ৩৩ বছর বয়সী এই তারকার স্ত্রী সাদাফ খান। তাদের সংসারে আছে এক পুত্রসন্তান। তার নাম আয়ান ফাওয়াদ খান।

বাংলাদেশ সময় : ০২৩০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।