ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ভেঙে গেলো মাইলির প্রেম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৫
ভেঙে গেলো মাইলির প্রেম প্যাট্রিক শোয়ার্জনেগার ও মাইলি সাইরাস

পাঁচ মাসও টিকলো না, এর মধ্যেই ভেঙে চুরমার হয়ে গেলো মাইলি সাইরাস এবং প্যাট্রিক শোয়ার্জনেগারের প্রেম। তাদের মধ্যে বেশ কিছুদিন ধরেই সমস্যা চলছিলো।

ঘনিষ্ঠ মহল জানিয়েছে, গত মাসে এই সম্পর্কে চিড় ধরে।  

তিন মাস আগেও হাওয়াইয়ের নির্জন সমুদ্র সৈকতে তাদের কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবিতে ছেয়ে গিয়েছিল অন্তর্জাল দুনিয়া।  আর্নল্ড শোয়ার্জনেগারের পুত্র প্যাট্রিকের সঙ্গে মার্কিন এই পপতারকার সম্পর্ক গড়ে ওঠে গত অক্টোবরে। তারপর থেকে একাধিক অনুষ্ঠানে দু'জনকে দেখা গেছে।  প্রেমে হাবুডুবু খাওয়ার কথা তারা লুকাননি।

কিছুদিন আগে মেক্সিকোতে প্রাক্তন প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠভাবে দেখা যায় প্যাট্রিককে। সেই ছবিগুলো প্রকাশ হতেই বিমর্ষ হয়ে পড়েন মাইলি।  প্রেমিকের সঙ্গে সর্বশেষ লস অ্যাঞ্জেলেসের এক রেস্তোরাঁয় সময় কাটান এই ২৩ বছর বয়সী।

বিচ্ছেদের ধাক্কা সামলাতে মাইলি এখন ছুটি কাটাচ্ছেন। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সেই বার্তা দিয়েছেন তিনি।  প্যাট্রিকের আগে হলিউড অভিনেতা লিয়াম হেমসওয়ার্থের সঙ্গে প্রেম করেছিলেন মাইলি। তাদের বাগদানও হয়েছিলো। কিন্তু পরে তা ভেঙে যায়।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৫
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।