ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

পরীমনির ‘দুনিয়া কাঁপানো প্রেম’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৫
পরীমনির ‘দুনিয়া কাঁপানো প্রেম’ পরীমনি/ছবি: নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নজরুল ইসলাম খানের হাত ধরে চলচ্চিত্রাঙ্গনে পথচলা শুরু করেন চিত্রনায়িকা পরীমনি। তবে নানা কারণে এখনও মুক্তি পায়নি ‘রানা প্লাজা’ নামের ছবিটি।

নতুন খবর হলো, একই পরিচালকের নতুন আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। নাম ‘দুনিয়া কাঁপানো প্রেম’। এতে তার সহশিল্পী বাপ্পি চৌধুরী, মিশা সওদাগর, আলীরাজ ও অ্যামি খান।

গত ৯ এপ্রিল হাসানুল ইসলামের প্রযোজনায় হারমনি মিডিয়া কমিউনিকেশনের এ ছবিতে চুক্তিবদ্ধ হন পরীমনি। আগামী জুনে এর কাজ শুরু করবেন তিনি। পরীমনি বাংলানিউজকে বলেছেন, ‘নজরুল ইসলাম খানের কাছে আমি কৃতজ্ঞ। তার হাতেই চলচ্চিত্রে হাতেখড়ি হয়েছে আমার। তবে আমার প্রথম ছবি ‘ভালোবাসা সীমাহীন’। আবার তার সঙ্গে কাজের সুযোগ পেয়ে আমি আনন্দিত। ’

এদিকে আরিফিন শুভর সঙ্গে ওয়াজেদ আলী সুমনের ‘দরদিয়া’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি। কিছুদিন আগে মুক্তি পেয়েছে তার ‘পাগলা দিওয়ানা’। জনপ্রিয় এই অভিনেত্রী প্রথম ছবি হিসেবে মুক্তি পেয়েছে ‘ভালোবাসা সীমাহীন’।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৫
এমকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।