ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আবারো শুরু হচ্ছে মার্সেল ‘হা-শো’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৫
আবারো শুরু হচ্ছে মার্সেল ‘হা-শো’

তৃতীয়বারের মত শুরু হচ্ছে এনটিভি কর্তৃক আয়োজিত হাসির রিয়েলিটি শো মার্সেল ‘হা-শো’ অনুষ্ঠানটি। ২০১০ সালে এ অনুষ্ঠান শুরু হলে সারাদেশে থেকে কয়েক হাজার প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

সেখান থেকে মোট ৪০ জন প্রতিযোগিকে নির্বাচন করা হয় এই অনুষ্ঠানের জন্য।

পার্শ্ববর্তী দেশের এমন এক রিয়েলিটি শো এর চ্যাম্পিয়ন আবু হেনা রনি এই মার্সেল ‘হা-শো’র  মাধ্যমে প্রথম টেলিভিশন পর্দায় আসেন। তৃতীয়বারের মত শুরু হচ্ছে মার্সেল ‘হা-শো’ সিজন ৩, পাওর্য়াড বাই ডাবর মেসওয়াক।
জনাব হাসান ইউসুফ খানের প্রযোজনায় এবং অভিনেতা সাজু খাদেমের উপস্থাপনায় সারা দেশব্যাপী শিগগিরই শুরু হচ্ছে এর অডিশন পর্ব। সারা দেশকে মোট ০৫(পাঁচ)টি অঞ্চলে বিভক্ত করে অডিশন পর্ব পরিচালনা করা হবে। অডিশন পর্ব শেষে বাছাইকৃত প্রতিযোগিদের নিয়ে শুরু হবে মূল অনুষ্ঠান। এজন্য এই শোতে অংশগ্রহনে ইচ্ছুক প্রতিযোগিদের এসএমএস এবং ফেসবুকের  মাধ্যমে রেজিষ্ট্রেশন করতে হবে। রেজিষ্ট্রেশন প্রক্রিয়া আজ থেকে এনটিভিতে প্রচার করা হবে।

অনুষ্ঠান নিয়ে এনটিভি কর্তৃপক্ষ জানান, বর্তমান যান্ত্রিকতার যুগে প্রকৃত হাসির অনুষ্ঠানের আজ বড়ই অভাব। আজ স্পন্সর প্রতিষ্ঠান মার্সেল, ডাবর মেসওয়াক এবং এনটিভি এর মধ্যে ত্রিপাক্ষিক চুক্তি সম্পাদনের মাধ্যমে মার্সেল ‘হা-শো সিজন ৩’, এর শুভ যাত্রা শুরু হলো।
অনুষ্ঠানটি প্রতি শুক্র ও রবিবার রাত ৯ টা ৫ মিনিটে প্রচারিত হবে। মোট পর্বের সংখ্যা হবে ৪০।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, ১২ এপ্রিল, ২০১৫
এমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।