ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বৈশাখে ফেরদৌস মাহমুদের প্রথম একক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৫
বৈশাখে ফেরদৌস মাহমুদের প্রথম একক ফেরদৌস মাহমুদ

পহেলা বৈশাখ উপলক্ষে বাজারে আসছে তরুণ সংগীতশিল্পী ফেরদৌস মাহমুদের প্রথম একক অ্যালবাম ‘মেঘের পালক’। অ্যালবামে ‍মোট গান থাকছে ১০টি।

গানগুলোর কথা ও সুর শিল্পী নিজেই করেছেন। আর গানগুলোর সংগীতায়োজন করেছেন মীর মাসুম, জেভিয়ার টয়, প্রিন্স শুভ, সানিচাকী, তমাল হাসান ও তানভীর ইসলাম।

অ্যালবামে থাকা গানগুলোর শিরোনাম ‘মেঘের পালক’, ‘আজব লোকালয়’, ‘এমনি করে’, ‘মা ও বাবা’, ‘বন্ধু’, ‘ফিরে আসা’, ‘অভিমানি’, ‘না যেও না’, ‘উপলব্ধি’ ও ‘বন্ধু রবে কি’।

নিজের প্রথম একক অ্যালবাম নিয়ে ফেরদৌস মাহমুদ বাংলানিউজকে বলেন, ‘বলতে গেলে ২০১২ সাল থেকে অ্যালবামের কাজ শুরু করা। এর আগেও তিনবার চেষ্টা করেছি অ্যালবাম প্রকাশের। নানা কারণে তা হয়ে ওঠেনি। তবে এবার সবগুলো গান মনের মতো করে রেকর্ড করা হয়েছে। আশা করছি, শ্রোতারা পছন্দ করবেন আমার গান। ’

‘মেঘের পালক’ অ্যালবামের মাষ্টারিংকরেছেন জোহান আলমগীর। অ্যালবামের প্রকাশন‍া করছে এম স্টুডিও প্রোডাকশন ও এম ই লেভেল। পহেলা বৈশাখ থেকে সব জায়গায় পাওয়া যাবে এ অ্যালবামটি।

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, ১২ এপ্রিল, ২০১৫
এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।