ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘জ্বালা’ ছবিতে আসিফ ও শিরিন শিলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৫
‘জ্বালা’ ছবিতে আসিফ ও শিরিন শিলা আসিফ নূর ও শিরিন শিলা

বর্তমানে বাংলা চলচ্চিত্রে অনেক মেধাবী তরুণ-তরুণীরা কাজ শুরু করেছেন। এই যেমন গত বছর ‘হিটম্যান’ ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় শিরিন শিলার।

সে বছরই ‘ক্ষণিকের ভালোবাসা’ ছবি দিয়ে প্রধান নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। এবার জাকির হোসেন রাজুর পরিচালনায় ‘জ্বালা’ ছবিতে চুক্তিবদ্ধ হলেন তিনি। আর তার সাথে অভিনয় করতে যাচ্ছেন নবাগত নায়ক আসিফ নূর।

১০ এপ্রিল রাত সাড়ে ৯টায় রাজধানীর মগবাজারের শ্রুতি স্টুডিওতে গান রেকর্ডিংয়ের মাধ্যমে ছবির মহরত অনুষ্ঠিত হয়। ছবিটি নিয়ে আসিফ নূর বাংলানিউজকে বলেন, ‘শার্লক হোমসের কাহিনীর একটি অংশ থাকছে আমাদের ছবিতে। রাজু ভাই বর্তমানে ছবির কাহিনী লিখছেন। খুব শিগগিরই কাজ শুরু হবে এ ছবির। ’

এ ছাড়া ৯ এপ্রিল পরিচালক রাজু চৌধুরী পরিচালিত ‘এক মিনিট’ ছবিতেও নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন শিলা। শিলা জানান, খুব ভালো লাগছে। রাজু ভাইয়ের দুটি ছবির নায়িকা হিসেবে কাজ করতে যাচ্ছি। অসাধারণ রোমান্টিক একটি ছবি হতে যাচ্ছে। আশা করি, দর্শকরা আমার ছবিগুলো গ্রহণ করবেন।

অন্যদিকে, আসিফ নূর মৌসুমী অভিনীত ও পরিচালিত ‘শূন্য হৃদয়’ ছবিতে অভিনয় করেছেন। ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া এস এ হক অলিকের ‘এক পৃথিবী প্রেম’ ছবিতেও কাজ করেছেন। এখানে তার নায়িকা হিসেবে আছে আইরিন।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, ১২ এপ্রিল, ২০১৫
এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।