ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বর্ণ উইথ কালারজ ভলিউম ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৫
বর্ণ উইথ কালারজ ভলিউম ৩ প্রকাশনা অনুষ্ঠানে ‘বর্ণ উইথ কালারজ ভলিউম ৩’ অ্যালবামের শিল্পীরা

হিউজ স্টুডিওর ব্যানারে সম্প্রতি রাজধানীর ধানমন্ডিতে সংগীতশিল্পী ফাহমিদা নবীর বাসার ছাদে ভিন্ন আয়োজনে প্রকাশিত হলো মিশ্র অ্যালবাম ‘বর্ণ উইথ কালারজ ভলিউম ৩’। এ সময় অ্যালবামের শিল্পীরা উপস্থিত ছিলেন।

অ্যালবামে মোট গান রয়েছে ১০টি। গানগুলোতে কন্ঠ দিয়েছেন ফাহমিদা নবী, পারভেজ, বর্ণ, অরণ্য শান্ত, সুস্মিতা, ফোরকান, বাঁধন, আলামিন ও দেব।  

 

অ্যালবামে গান লিখেছেন বর্ণ চক্রবর্তী, অনিক মুক্তাদির, ফোরকান, আলামিন এবং আফসার মোহাম্মদ নিয়াজ। সবকটি গান রেকর্ড হয়েছে হিউজ স্টুডিওতে। ৯টি গানের সঙ্গীত পরিচালনা করেছেন বর্ণ চক্রবর্তী এবং একটি গান অতিথি সঙ্গীত পরিচালক হিসেবে কাজ করেছেন শুভ্র রাহা।  

 

অ্যালবামের গানগুলোর শিরোনাম হলো ‘আকাশ’, ‘ক্লান্ত পথিক’, ‘ভালোবাসি’, ‘একা’, ‘ডুব’, ‘ছলনা’, ‘স্বপ্নগুলো’, ‘স্বপ্নের রানী’, ‘তুমি নেই’ ও ‘ভাবনা’।  

 

অ্যালবামটি প্রসঙ্গে এ অ্যালবামের সঙ্গীত পরিচালক ও গায়ক বর্ণ চক্রবর্তী বাংলানিউজকে বলেন, ‘গুণী শিল্পীদের সান্নিধ্য পেয়ে এবং নবীন শিল্পিদের স্বপ্নের আলোকে কাজ করতে পেরে আমি খুবই গর্বিত। অ্যালবামে প্রত্যেকে অনেক ভালো গান গেয়েছেন। আশা করছি, অ্যালবামটি সব শ্রেনীর শ্রোতার পছন্দ করবেন। ’

 

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, ১৩ এপ্রিল, ২০১৫

এমকে/

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।