ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

১৫ শিল্পীর ‘রং বেরং’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৫
১৫ শিল্পীর ‘রং বেরং’

ফয়সাল রাব্বিকীনের কথা-আয়োজনে সংগীতার ব্যানারে প্রকাশিত হলো তারকাবহুল মিশ্র অ্যালবাম ‘রং বেরং’। পুরানো ও বর্তমান প্রজন্মের মোট ১৫ জন শিল্পী গান গেয়েছেন এই অ্যালবামে।

শিল্পীরা হলেন ফাহমিদা নবী, এফ এ সুমন, পূজা, বেলাল খান, ঝিলিক, ইমরান, লিজা, জুয়েল মোর্শেদ, নাওমি, প্রত্যয় খান, লেমিস, মশিউর বাপ্পী, তামান্না প্রমি, আনতারা ও রাহাব।  

 

এই অ্যালবামে গান রয়েছে মোট ৯ টি। গানগুলোর সুর-সংগীত করেছেন রিপন খান, এফএ সুমন, সজীব দাস, ফাজবীর তাজ, রাফি, মশিউর বাপ্পী ও নওরিন। খুব শিগগিরই সব শিল্পী-সুরকারদের অংশগ্রহণে ‘রং বেরং’ অ্যালবামটির মোড়ক উন্মোচন করা হবে শিল্পকলা একাডেমিতে চলতে থাকা এমআইবি গানমেলায়।  

 

অ্যালবামের  গানগুলোর শিরোনামগুলো হলো ‘দহন’, ‘একলা আমি’, ‘কাঁদে হিয়া’, ‘একা একা লাগে’, ‘স্বপ্ন, ‘প্রেমে পড়েছি’, ‘হৃদয় আমার’, ‘মনের ভেতর’ ও ‘আমার বাংলাদেশ’।  

 

অ্যালবাম বিষয়ে ফয়সাল রাব্বিকীন বাংলানিউজকে বলেন, ‘ এটি আমার কথা ও আয়োজনের পঞ্চম অ্যালবাম। গতানুগতিক  ধারার বাইরের কিছু গান করার জন্যই আসলে অ্যালবাম করা। তারই ধারাবাহিকতায় ‘রং বেরং’ অ্যালবামটি এবার পহেলা বৈশাখ উপলক্ষে প্রকাশ পেলো। এবারের অ্যালবামে বিরহ ও রোমান্টিক ঘরানার গানই বেশি প্রাধান্য পেয়েছে। কথা-সুর-সংগীতায়োজনে ভিন্নতা খুঁজে পাবেন শ্রোতারা। ’ 

 

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, ১৩ এপ্রিল, ২০১৫

এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।