ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

দেশজুড়ে বৈশাখী কনসার্ট

জনি হক, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৫
দেশজুড়ে বৈশাখী কনসার্ট কুমার বিশ্বজিৎ, জেমস, বাপ্পা মজুমদার ও তাহসান

বাংলা নববর্ষ উপলক্ষে আজ রাজধানী ও দেশের বিভিন্ন জেলায় কনসার্টের আয়োজন করা হয়েছে। এগুলোর বেশিরভাগই বিভিন্ন টিভি চ্যানেল সরাসরি দেখাবে।

এসব আয়োজনে উন্মাদনায় যারা মেতে উঠতে চান, তারা দেখে নিন উল্লেখযোগ্য কয়েকটি কনসার্টের খবর।  

 

কলাবাগান মাঠে বৈশাখী মেলা

রাজধানীর কলাবাগান মাঠে দুপুর ২টা ২০ মিনিট থেকে রয়েছে ‘বৈশাখী উৎসব’। এখানে গাইবেন জেমস ও নগরবাউল, শিরোনামহীন, আর্টসেল, চিরকুট এবং ইনসাইড ইউ।  অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে বাংলাভিশন।  

 

স্ট্যামফোর্ড ইউনিভার্সিটিতে বৈশাখী কনসার্ট

পহেলা বৈশাখ বিকেল ৩টা থেকে সরাসরি সম্প্রচারিত হবে স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির সিদ্বেশ্বরি ক্যাম্পাস থেকে। গান পরিবেশন করবেন সঙ্গীত শিল্পী তাহসান এবং ব্যান্ড লালন। কনসার্টটি সরাসরি দেখাবে বৈশাখী টেলিভিশন।  

 

রমনায় বৈশাখী আনন্দ তুফান

রমনার জামতলায় সকাল সাড়ে ৯টায় শুরু হবে ‘বৈশাখী আনন্দ তুফান’। সংগীত পরিবেশনায় নগরবাউল জেমস্, সোলস্ ব্যান্ড, বাপ্পা অ্যান্ড ফ্রেন্ডস, ফিডব্যাক, বৃষ্টি মুৎসুদ্দী, নির্বাচিতা মুৎসুদ্দী, লুবনা লিমি এবং বাংলাদেশ পুলিশ সাংস্কৃতিক পরিষদের শিল্পীরা। উপস্থাপনায় পায়েল। দেশ টিভিতে সরাসরি সম্প্রচার করা হবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।  

 

আবাহনী মাঠে বৈশাখী কনসার্ট

ধানমন্ডির আবাহনী মাঠে ‘বৈশাখী কনসার্ট’ বিকেল ৩টায়। পরিবেশনায় জেমস ও নগরবাউল, ফিডব্যাক, চিরকুট, বাউল এক্সপ্রেস ব্যান্ড। পুরো কনসার্ট সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা টেলিভিশন। উপস্থাপনায় ফেরদৌস বাপ্পী।  

 

পাবনায় বৈশাখী উৎসব

পাবনা এডওয়ার্ড কলেজ মাঠে সকাল ৯টায় শুরু হবে ‘রুচি বৈশাখী উৎসব’।  এতে সংগীত পরিবেশন করবেন ওয়ারফেজ, মাকসুদ ও ঢাকা, সিঁথি সাহা ও সজল।

 

নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ে আনন্দে মাতো বৈশাখে

নর্থসাউথ বিশ্ববিদ্যালয় থেকে দুপুর সাড়ে ১২টায় শুরু হবে ‘আনন্দে মাতো বৈশাখে’। পরিবেশনায় লালন ব্যান্ড, শুন্য ব্যান্ড, এভয়েড রাফা, আরিফ ও তুরিন। এ ছাড়া থাকছে সাধনার নাচ। এসএ টিভিতে সরাসরি সম্প্রচার করা হবে এই আয়োজন।  

 

স্ট্যামফোর্ড ইউনিভার্সিটিতে বৈশাখী কনসার্ট

রাজধানীর স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির সিদ্বেশ্বরী ক্যাম্পাসে বিকেল ৩টায় শুরু হবে ‘বৈশাখী কনসার্ট’। পরিবেশনায় তাহসান এবং লালন ব্যান্ড।


রাজউক মাঠে বৈশাখী কনসার্ট
রাজধানীতে বনানীর কামাল আতাতুর্ক অ্যাভিনিউ ও ২৭ নম্বর সড়কসংলগ্ন রাজউক মাঠে দুপুর ২টা ৩০ মিনিটে শুরু হবে বৈশাখী কনসার্ট। এখানে গান করবেন মাইলস, ওয়ারফেজ, অর্থহীন, শফি মণ্ডল ও কোনাল।

ফ্যান্টাসি কিংডমে বৈশাখী কনসার্ট

ঢাকার অদূরে আশুলিয়ায় ফ্যান্টাসি কিংডম পার্কে বিকেলে অনুষ্ঠিত হবে ‘বৈশাখী কনসার্ট’। এখানে সংগীত পরিবেশন করবেন ফিডব্যাক, সোলস, হৃদয় খান, জুয়েল মোর্শেদ ও নাওমি।  

 

ফয়’স লেকে বৈশাখী কনসার্ট

চট্টগ্রামের ফয়’স লেক কনকর্ড পার্কে বিকেলে শুরু হবে ‘বৈশাখী কনসার্ট’। এই আয়োজনে গান গাইবেন কুমার বিশ্বজিৎ, আরফিন রুমি ও আনিকা।  

 

বাংলাদেশ সময় : ১৭১৩ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৫

জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।