ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

পুড়ে ছাই রিয়া সেনের ফ্ল্যাট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৫
পুড়ে ছাই রিয়া সেনের ফ্ল্যাট রিয়া সেন

রিয়া সেনের মনটা এখন বিমর্ষ। মুম্বাইয়ে আন্ধেরির রুইয়া পার্ক বিল্ডিংয়ের সপ্তম তলায় তার ৬০১ ও ৬০২ নম্বর ফ্ল্যাট দুটি আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

গত ১২ এপ্রিল রাত দেড়টায় এ অগ্নিকান্ড ঘটে। দুর্ঘটনার সময় রিয়া ছিলেন মা মুনমুন সেনের সঙ্গে। ফ্ল্যাটের দুটি ঘর ক্ষতিগ্রস্ত হলেও হতাহতের ঘটনা ঘটেনি।  

জানা গেছে, শোবার ঘরের শীতাতপ নিয়ন্ত্রণের যন্ত্র থেকে ধোঁয়া বেরোতে দেখেই সিঁড়ি দিয়ে নিচে নেমে আসেন মুনমুন ও রিয়া। আগুন লাগার পরপরই আশেপাশে আতঙ্ক ছড়িয়ে পড়ে। প্রায় এক ঘণ্টা পর দমকলকর্মীরা ঘটনাস্থলে এসে পৌঁছায়। আগুনের তীব্রতা দেখে দমকলকর্মীরা ভবনের অন্য বাসিন্দাদের নিচে নামিয়ে আনেন। তাদের কেউ কেউ মুনমুন ও রিয়াকে সান্ত্বনা দেন। এরপর প্রায় দু’ঘণ্টার চেষ্টায় দমকলের ৮-১০টি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনে। প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে, শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে। অগ্নিনির্বাপক কর্মীদের মতে, রিয়ার ঘরে প্রচুর পরিমাণে আসবাব এবং প্রচুর বৈদ্যুতিক সামগ্রী থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে গোটা ফ্ল্যাটে।

ঘটনার পরে টুইটারে রিয়া বলেন, ‘আগুনে আমাদের দু’টো ফ্ল্যাপের সবকিছু পুড়ে ঝাই হয়ে গিয়েছে! দমকলের ইঞ্জিন এলো এক ঘণ্টা পরে! এই দেশের কথা ভেবে লজ্জা হয়!’ তবে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (এমসিজিএম) কর্তৃপক্ষ এ অভিযোগকে উড়িয়ে দিয়েছে। তাদের দাবি, রাত ২টার দিকে রুইয়া পার্কে আগুন লাগার খবর তারা জানতে পারেন। সঙ্গে সঙ্গে তিনটি ইঞ্জিন, তিনটি জলের ট্যাংক এবং একটি অ্যাম্বুলেন্স রওনা হয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।