ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মঙ্গল শোভাযাত্রায় ‘আইসক্রিম’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৫
মঙ্গল শোভাযাত্রায় ‘আইসক্রিম’

পহেলা বৈশাখ উদযাপনের সবচেয়ে বর্ণিল আয়োজন মঙ্গল শোভাযাত্রায় হয়ে গেলো রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ ছবির কাজ। জানা গেছে, মঙ্গল শোভাযাত্রা হাজার হাজার মানুষের মাঝে এর তিন নায়ক-নায়িকা নবাগত রাজ, তুষি ও উদয় মিশে যান।

সেই সঙ্গে ঢুকে পড়ে দুটি ক্যামেরা। আর অন্যান্য কলাকুশলীও একীভূত হয়ে গেলেন উৎসবের মাঝে।

 

রেদওয়ান রনি বললেন, ‘এটা হুটহাট করে ঘটা কোনো শুটিং নয়। রীতিমতো এক বছরের পরিকল্পনা আর প্রি-প্রোডাকশন করা হয়েছে পহেলা বৈশাখের এই বিশাল জনসমুদ্রের মাঝে দৃশ্যধারণের জন্য। মূলত গল্পের প্রয়োজনেই কোনো একটি বড় উৎসবের দৃশ্যধারণের দরকার ছিলো, তাই বর্ষবরণের বাঙালি ঐতিহ্যকে সিনেমার মাধ্যমে বিশ্ববাসীর কাছে তুলে ধরতে এই কাজের পরিকল্পনা করেছিলাম। ’

 

গত ৫ মার্চ থেকে সেন্টমার্টিনের দৃশ্যধারণ দিয়ে শুরু হয়ে টানা চলছে ‘আইসক্রিম’-এর দৃশ্যধারণ। এটি প্রযোজনা করেছে পিং-পং এন্টারটেইনমেন্ট, পপকর্ন ফিল্মস ও টপ অব মাইন্ড।

 

এটি রেদওয়ান রনির দ্বিতীয় চলচ্চিত্র। ২০১২ সালে তার পরিচালিত ‘চোরাবালি’ সেরা অভিনেত্রী, সেরা খলঅভিনেতা, সেরা সংলাপসহ মোট পাঁচটি বিভাগে জাতীয় পুরস্কার জেতে।  

 

বাংলাদেশ সময় : ১৪০২ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৫

জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।