ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ব্লকবাস্টার সিনেমাসে কেট উইন্সলেটের ছবি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৫
ব্লকবাস্টার সিনেমাসে কেট উইন্সলেটের ছবি ‘দ্য ডাইভারজেন্ট সিরিজ : ইনসারজেন্ট’ ছবিতে কেট উইন্সলেট

হলিউড নন্দিনী কেট উইন্সলেট গত বছর ‘ডাইভারজেন্ট’ ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করেন। এটি অভাবনীয় ব্যবসা করে।

তাই তৈরি হয়েছে এর দ্বিতীয় কিস্তি। ‘দ্য ডাইভারজেন্ট সিরিজ : ইনসারজেন্ট’ নামের এ ছবিতেও আছেন তিনি। রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে ১৭ এপ্রিল মুক্তি পাচ্ছে এটি।

ভেরোনিকা রথের সাড়াজাগানো উপন্যাস অবলম্বনে ‘ডাইভারজেন্ট’ পরিচালনা করেন নীল বার্গার। তবে এবার পরিচালকের আসনে ছিলেন রবার্ট শোয়েন্টকি। ১ ঘণ্টা ৫৯ মিনিট ব্যাপ্তির ‘দ্য ডাইভারজেন্ট সিরিজ : ইনসারজেন্ট’ গত ২০ মার্চ মুক্তি দিয়েছে সামিট এন্টারটেননমেন্ট ও লায়ন্সগেট। ১১ কোটি ডলার বাজেটে নির্মিত ছবিটি আয় করেছে ২৫ কোটি মার্কিন ডলার।

ভবিষ্যতের শিকাগো শহরের প্রেক্ষাপটে এবারের গল্পও সাহসী হয়ে ওঠা তরুণী ট্রিসকে ঘিরে। যথারীতি তাকে সহযোগিতা করে যায় সাহসী তরুণ ফোর। এদিকে ক্ষমতালোভী এরুডিটের নেত্রী জিনাইনের কুনজর লেগেই থাকে ট্রিস ও ফোরের ওপর। জিনাইন চরিত্রেই এবারও অভিনয় করেছেন কেট উইন্সলেট। ট্রিসের ভূমিকায় শেলিন উডলি আর ফোর চরিত্রে আছেন থিও জেমস। এ ছাড়াও অভিনয় করেছেন অ্যাশলি জুড, অক্টাভিয়া স্পেন্সার, মাইলস টেলার, অ্যানসেল এলগর্ট, ম্যাগি কিউ, জনি ওয়েস্টন, জো ক্রাভিৎজ, রে স্টিভেনসন।

ঢাকায় মুক্তি পাওয়া উপলক্ষে যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে আজ বৃহস্পতিবার দুপুরে ছবিটির একটি প্রদর্শনীর আয়োজন করা হয়েছে আমন্ত্রিত অতিথিদের জন্য।

বাংলাদেশ সময় : ১১৫৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।