ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

জিটিভিতে মাঠের উত্তেজনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৫
জিটিভিতে মাঠের উত্তেজনা

বাংলাদেশ-পাকিস্তান সিরিজ শুরু হচ্ছে ১৭ এপ্রিল। এই সিরিজে পাকিস্তান ক্রিকেট দলের বিপক্ষে বাংলাদেশ দুটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং একটি টি২০ ম্যাচ খেলবে।

সিরিজের সব খেলা সরাসরি দেখা যাবে বেসরকারি চ্যানেল জিটিভিতে (গাজী টিভি)। তাই টিভিতে চোখ রেখেই পাওয়া যাবে মাঠের উত্তেজনা।

বাংলাদেশ-পকিস্তান সিরিজের পাঁচটি ম্যাচ অনুষ্ঠিত হবে রাজধানীর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম এবং খুলনার শেখ আবু নাসের ক্রিকেট স্টেডিয়ামে।

ওয়ানডে খেলাগুলো অনুষ্ঠিত হবে ১৭, ১৯ ও ২২ এপ্রিল। ২৪ এপ্রিল রয়েছে একমাত্র টি২০ ম্যাচটি। ২৮ এপ্রিল থেকে ২ মে প্রথম টেস্ট হবে খুলনায়। ৬ থেকে ১০ মে দ্বিতীয় টেস্ট থাকছে ঢাকায়।

শুধু খেলা নয়, বাংলাদেশ-পাকিস্তান সিরিজের পর্যালোচনামূলক অনুষ্ঠান ‘ক্রিকেট এক্সট্রা’ প্রচার করবে জিটিভি। মারিয়ার উপস্থাপনায় এটি সরাসরি দেখানো হবে স্টেডিয়াম থেকে। এই অনুষ্ঠানে প্রতিদিনের ম্যাচ নিয়ে পর্যালোচনা করবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন খেলোয়াড়রা। এ ছাড়া থাকছে শ্রাবণ্যর উপস্থাপনায় ‘ক্রিকেট ম্যানিয়া’ এবং সামিয়া আফরিনের উপস্থাপনায় ‘ক্রিকেট হাইলাইটস’।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আগামী ছয় বছরের সব খেলার সম্প্রচার স্বত্ত্ব রয়েছে জিটিভির। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ-পাকিস্তান হোম সিরিজ প্রচার করবে চ্যানেলটি।

বাংলাদেশ সময় : ১৬০৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।