ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

১১ শিল্পীর ‘কিছু প্রত্যাশা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৫
১১ শিল্পীর ‘কিছু প্রত্যাশা’

মেহরাব, লিজা, লোপা হোসাইন, ইলিয়াস হোসাইন, প্রত্যয় খান, সুজন আরিফ, টিনা মুস্তারী, মিলন, শাহরিয়ার বাঁধন, লাবণ্য ও আর্শিনা প্রিয়া- তারা সবাই গান গেয়েছেন একই মিশ্র অ্যালবামে। এর নাম ‘কিছু প্রত্যাশা’।

এটি বাজারে এনেছে লেজার ভিশন।

অ্যালবামটির সব গান লিখেছেন জিয়াউদ্দিন আলম। এর আগে দুটি মিশ্র অ্যালবামের সব গান লিখেছেন তিনি। তার ভাষ্য, ‘আমার আগের গানগুলো শ্রোতারা সাদরে গ্রহণ করেছেন। ছোট-বড় অনেকেই কম-বেশি প্রশংসাও করেছেন বলে উৎসাহ পেলাম। ‘কিছু প্রত্যাশা’ তারই ফসল। এদে বিরহ ও রোমান্টিক ধাঁচের গানের প্রাধান্য রয়েছে। ’

‘কিছু প্রত্যাশা’য় গান রয়েছে ৮টি। এগুলোর শিরোনাম ‘প্রাণের চেয়ে প্রিয়, ‘তুমি চাইলে’, ‘মনটা উড়ু উড়ু, ‘বৈশাখ এলো’, ‘মাওলা’, ‘ওরে প্রিয়া’, ‘মন তুই রাঙিয়ে দে না, ‘মাঝে মাঝে’। গানগুলোর সুর-সংগীত করেছেন পংকজ, রেজয়ান শেখ, প্রত্যয় খান ও আদনান। আজ বাংলাদেশ শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে এমআইবি গানমেলায় শিল্পী-সুরকারদের অংশগ্রহণে ‘কিছু প্রত্যাশা’র মোড়ক উন্মোচন করা হয়।
 
বাংলাদেশ সময় : ১৭১০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।