ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

স্বনামে আসছে নদীর প্রথম একক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৫
স্বনামে আসছে নদীর প্রথম একক সঙ্গীতশিল্পী নদী

২০০৯ সালের চ্যানেল আই সেরাকন্ঠের দ্বিতীয় রানার আপ সঙ্গীতশিল্পী নদী এবার তার প্রথম একক নিয়ে হাজির হচ্ছেন। ২০ এপ্রিল সন্ধ্যায় গুলশানের এক অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রকাশ হচ্ছে তিনি তার প্রথম একক অ্যালবাম।

নদী তার প্রথম অ্যালবামটি নিজের নামেই শিরোনাম করেছেন। ডেডলাইন থেকে প্রকাশ হতে যাওয়া ‘নদী’ শিরোনামের এই অ্যালবামটি মোট গান থাকছে ১৩টি।

অ্যালবামে ৫টি ডুয়েট গানও রয়েছে। অ্যালবামের সুর ও সংগীত করেছেন শওকত আলী ইমন (জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত), বাপ্পা মজুমদার, তাহসান, হৃদয় খান, আরফিন রুমি, রাফা, জুয়েল মোরশেদ, সাজিদ সরকার, ইমরান।

এর মধ্যে দুটি গানে নদীর সাথে কণ্ঠ দিয়েছে দেশের জনপ্রিয় দু’জন সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার ও তাহসান।

অ্যালবাম প্রসঙ্গে নদী বাংলানিউজকে বলেন, ‘নিজের অ্যালবাম নিয়ে প্রত্যাশা অনেক। গানগুলোতে পরিশ্রম করেছি, বাকিটা শ্রোতারা শুনে বলতে পারবেন। আশা করি, সকলের পছন্দ হবে। ’

এরইমধ্যে নদীর অ্যালবামের তিনটি গানের মিউজিক ভিডিও নির্মাণ সম্পন্ন হয়েছে। এগুলো নিদের্শনা দিয়েছেন গাজী শুভ্র। এরমধ্যে ফিউশনধর্মী একটি মিউজিক ভিডিও রয়েছে। শিগগিরই বিভিন্ন চ্যানেলে ভিডিওগুলো প্রচার হবে।

এছাড়া নদীর একক অ্যালবামের আগেও ৪টি মিশ্র অ্যালবাম ও একটি দ্বৈত অ্যালবাম বাজ‍ারে আসে। অ্যালবামটি পাওয়ার্ড বাই থাকছে জাজ মাল্টিমিডিয়া।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ১৯ এপ্রিল, ২০১৫
এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।