ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘প্রেমী ও প্রেমী’ দিয়ে দুজনের শুরু

কামরুজ্জামান মিলু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৪ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৫
‘প্রেমী ও প্রেমী’ দিয়ে দুজনের শুরু সংবাদ সন্মেলনে (বাঁ থেকে) জলি ও নুসরাত ফারিয়া

কিছু কিছু গুঞ্জন মিথ্যে না, সত্যি হয়। মডেল ও উপস্থাপিকা নুসরাত ফারিয়ার বেলায়ও তাই ঘটলো।

গত ১৭ এপ্রিল বাংলানিউজের বিনোদন বিভাগে প্রকাশ করা হয় চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া যৌথ প্রযোজনার নতুন ছবি ‘প্রেমী ও প্রেমী’-তে নায়িকা হিসেবে অভিনয় করবেন নুসরাত ফারিয়া।

এবার তা সত্যি হলো। ১৯ এপ্রিল রাত ৮টায় রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ছবিটির সংবাদ সম্মেলনে ঘোষণা করা হলো তার নাম। এতে নুসরাত ফারিয়ার পাশাপাশি আরও এক নতুন নায়িকার নাম ঘোষণা করা হয়। তার নাম জলি।

সংবাদ সন্মেলনে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি, জাজ মাল্টিমিডিয়া প্রতিষ্ঠানটির কর্ণধার আবদুল আজিজ, পরিচালক আশোক পতি, অমিত হাসান, বাপ্পি চৌধুরীসহ আরো অনেকে। সকলে নবাগত নায়িকা নুসরাত ফারিয়াকে শুভ কামনা জানান।

নুসরাত ফারিয়া সংবাদ সন্মেলনে বলেন, ‘আজকের দিনটি বিশেষ দিন করে দেবার জন্য জাজকে ধন্যবাদ। এ যাবত আমি এক হাজারের বেশিবার মাইক্রোফোন ধরেছি। কিন্তু আজ আমি খুব নার্ভাস। এই মুহুর্তটি আমার কাছে স্বপ্নের মত মনে হচ্ছে। গত তিন মাস যাবত আমি নিজেকে এদিনের জন্য প্রস্তুত করেছি। অভিনয়ে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা থাকবে। ’

‘প্রেমী ও প্রেমী’তে তার নায়ক থাকছেন ওপার বাংলার অঙ্কুশ। এটি পরিচালনা করবেন ওপারের অশোক পতি এবং বাংলাদেশের আবদুল আজিজ। সংগীত পরিচালনায় শওকত আলি ইমন, ইমন সাহা, আকাশ, স্যাভি। নৃত্য পরিচালক ও চিত্রগ্রাহক নেওয়া হচ্ছে ভারত থেকে।

এ ছাড়া নাম ঘোষণার পর অনুষ্ঠানে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান। সংগীত পরিবেশন করেন শওকত আলী ইমন, ন্যান্সি, কনা, শফিক তুহিনসহ আরো অনেকে। অনুষ্ঠানটি আয়োজনে পৃষ্ঠপোষকতা দিচ্ছে ফেয়ার অ্যান্ড লাভলী।

ছবিটির বেশিরভাগ দৃশ্যায়ন হবে স্কটল্যান্ডে। ৮ জুন থেকে সেখানে ছবির কাজ শুরু হবে। বাকিটা হবে বাংলাদেশ ও ভারতে। জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে ছবিটি প্রযোজনা করছে কলকাতার এসকে মুভিজ।

জাজ মাল্টিমিডিয়ার ছবিতে কাজ করে মাহি জনপ্রিয়তা পেয়েছেন। এবার এই শিবিরে নুসরাত ফারিয়া যুক্ত হলে তার ক্যারিয়ারের জন্য ইতিবাচক হবে বলে মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। অন্যদিকে গুলশান ইন্টারন্যাশনাল স্কুলের ‘এ’ লেভেলের ছাত্রী জলি অভিনয়ে একেবারেই নতুন। তিনি বলেন, ‘ছোটবেলা থেকে ইচ্ছা ছিল চলচ্চিত্রে কাজ করব। হঠাৎ করেই সুযোগটা হয়ে গেল। ’ জানা যায়, ওয়াজেদ আলী সুমনের একটি ছবিতে থাকছেন জলি।  

** জাজের ঘরে নুসরাত ফারিয়া?

বাংলাদেশ সময় : ০০৪৩ ঘণ্টা, ২০ এপ্রিল, ২০১৫
এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।