ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বাংলাদেশী চলচ্চিত্রে সারবিয়ার মডেল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৫
বাংলাদেশী চলচ্চিত্রে সারবিয়ার মডেল মিনা চেভটকোভিচ

বাংলাদেশের প্রথম অ্যাডভেঞ্চার চলচ্চিত্র নির্মাণ করেছেন রাজীবুল হোসেন। নাম ‘হৃদয়ের রংধনু’।

মুল ভাবনা কায়েস চৌধুরী।  আর এ চলচ্চিত্রে অভিনয় করছেন সারবিয়ান মডেল মিনা চেভটকোভিচ (Mina Cvetkovic)। এরইমধ্যে ছবির ৯০ ভাগ কাজ শেষ করেছেন বলে জানান ছবির নির্মাতা।  


এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন শামস কাদির, মুহতাসিন সজন ও খিং সাই মং মারমা।  ‘হৃদয়ের রংধনু’ ছবিতে অভিনয়ের জন্য মিনা সার্ফিং, লাইফ জ্যাকেট ছাড়া মাঝসমুদ্রে উড়া এবং অক্সিজেন মাস্ক নিয়ে নেচেছেন সমুদ্রতলে। ছবিটি প্রযোজনা করছে এ ‍আইএমসি।  


প্রযোজনা সূত্রে চলচ্চিত্রের গল্প নিয়ে জ‍ানা গেছে, তিন তরুণ ও এক বিদেশী তরুণী বেড়াতে এসে নিরুদ্দেশ হয়ে যায় একটি দ্বীপে। এরপর শুরু হয় নানা ঘটনা। আর এই নিরুদ্দেশ যাত্রার গল্প নিয়ে এগিয়ে যায় ‘হৃদয়ের রংধনু’ চলচ্চিত্রের গল্প।  


ঢাকা,কক্সবাজার, সেন্ট মারটিন, সোনাদিয়া দ্বীপ ও বান্দরবানে ছবিটির চিত্রায়ন হয়েছে। শিগগিরই এ ছবির টাইটেল ও একটি আইটেম গানের চিত্রায়ন হবে।  


ছবির নির্মাতা ও নির্বাহী প্রযোজক রাজীবুল হোসেন বাংলানিউজকে বলেন, ‘আমরা খুব শিগগিরই একটি সংবাদ সন্মেলন করে সকলকে এ চলচ্চিত্রের বিষয়ে বিস্তারিত জানিয়ে দেওয়ার ইচ্ছে আছে। বর্তমানে এ চলচ্চিত্রের টাইটেল গান ও একটি আইটেম গানের দৃশ্যধারনের প্রস্তুতি চলছে। ’


এ ছবিতে মোট গান থাকবে ছয়টি। গানগুলোর সংগীত পরিচালনা করছেন শাকিব চৌধুরী, ফারহান ও নীলকন্ঠ।  

 

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, ২০ এপ্রিল, ২০১৫

এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।