ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এবার গানে গানে শাকিব-তিশা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৫
এবার গানে গানে শাকিব-তিশা ‘মেন্টাল’ ছবিতে শাকিব খান ও তিশা

শাকিব খান ও তিশা জুটির ছবি ‘মেন্টাল’ আবার শুটিং ফ্লোরে ফিরছে। আগামী ৩ মে এফডিসির তিন নম্বর ফ্লোরে একটি গানের দৃশ্যের কাজ হবে।

এর শিরোনাম ‘আমার মতন কে আছে বলো, বাসবে তোমায় এত ভালো’। এতে ঠোঁট মেলাবেন শাকিব খান, সঙ্গে থাকবেন তিশাও।

ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান বাংলা এক্সপ্রেস ফিল্মসের স্বত্ত্বাধিকারী পারভেজ চৌধুরী বাংলানিউজকে বলেন, ‘গানটি জানুয়ারি মাসে ইউটিউবে প্রকাশিত হয়। এ পর্যন্ত ১ লাখ ২০ হাজার শ্রোতা এটি শুনেছেন। এর আগে ছবিটির একটি আইটেম গানের দৃশ্যধারণ হয়েছে এফডিসিতেই। এতে নেচেছেন মৌসুমী হামিদ। এফডিসির কাজ শেষে বাকি গানের কাজ হবে ব্যাংককে। ’ 

‘আমার মতন কে আছে বলো’ গানটি লিখেছেন জাহিদ আকবর ও রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীত পরিচালনার পাশাপাশি এতে কণ্ঠ দিয়েছেন কলকাতার আকাশ। এর নৃত্য পরিচালনা করবেন কলকাতার শিবরাম শর্মা।

‘মেন্টাল’ ছবিতে টিভি চ্যানেলের প্রতিবেদক সিমির ভূমিকায় অভিনয় করেছেন তিশা। অন্যদিকে ভালোবাসার মানুষকে হারিয়ে উন্মাদ হয়ে যাওয়া প্রেমিকের ভূমিকায় দেখা যাবে শাকিবকে। শামিম আহমেদ রনির পরিচালনায় এতে আরও আছেন আঁচল, পড়শী ও মিশা সওদাগর।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ২০ এপ্রিল, ২০১৫
এমকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।