ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বাংলাদেশি চলচ্চিত্রে সার্বিয়ান মডেল মিনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৫
বাংলাদেশি চলচ্চিত্রে সার্বিয়ান মডেল মিনা মিনা চেতকোভিচ

বাংলাদেশের ছবিতে অভিনয় করলেন সার্বিয়ান মডেল মিনা চেতকোভিচ। নাম ‘হৃদয়ের রংধনু’।

এরই মধ্যে ছবিটির ৯০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। এর দৃশ্যায়ন হয়েছে ঢাকা, কক্সবাজার, সেন্টমার্টিন, সোনাদিয়া দ্বীপ ও বান্দরবানে। এতে অভিনয়ের জন্য সার্ফিং শেখা ও লাইফ জ্যাকেট ছাড়া মাঝসমুদ্রে ভেসে থাকার পাশাপাশি অক্সিজেন মাস্ক পরে সমুদ্রতলে নেচেছেন মিনা।

‘হৃদয়ের রংধনু’র মুল ভাবনা কায়েস চৌধুরীর। এতে দেখা যাবে, তিন তরুণ ও এক বিদেশি তরুণী বেড়াতে এসে নিরুদ্দেশ হয়ে যায় একটি দ্বীপে। এরপর ঘটতে থাকে রোমাঞ্চকর সব ঘটনা। ছবিটিতে আরও অভিনয় করছেন শামস কাদির, মুহতাসিন সজন ও খিং সাই মং মারমা। অ্যাডভেঞ্চার ধাঁচের ছবিটি পরিচালনা করছেন রাজীবুল হোসেন। তিনিই এর নির্বাহী প্রযোজক। রাজীবুল বাংলানিউজকে জানালেন, শিগগিরই ছবিটি নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

এ ছবিতে মোট গান থাকবে ছয়টি। এগুলোর সংগীত পরিচালনা করছেন শাকিব চৌধুরী, ফারহান ও নীলকণ্ঠ। শিগগিরই শিরোনাম-সংগীত ও একটি আইটেম গানের চিত্রায়ন হবে। এখন তারই প্রস্তুতি চলছে। ‘হৃদয়ের রংধনু’ প্রযোজনা করছে এআইএমসি।

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৫
এমকে/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।