ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

৫০ বছর যে দুটি কাজ করেননি আল পাচিনো

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৫
৫০ বছর যে দুটি কাজ করেননি আল পাচিনো আল পাচিনো

৫০ বছর ধরে মুদি দোকানে গিয়ে কেনাকাটা করেননি আল পাচিনো। কখনও পাতাল পথ দিয়েও হাঁটেননি তিনি।

হ্যালো ম্যাগাজিনকে খবরটি দিয়েছেন ৭৪ বছর বয়সী এই বর্ষীয়ান অভিনেতা। এ নিয়ে অবশ্য কোনো আক্ষেপ নেই তার। তবে সন্তানদের ওপর এই খ্যাতির প্রভাব নিয়ে চিন্তিত তিনি।

 

আল পাচিনোর মেয়ে জুলি মেরির মা তার এক প্রাক্তন প্রেমিকা। এ ছাড়া আরেক প্রাক্তন প্রেমিকা বেভারলি ডি’অ্যাঞ্জেলোর সঙ্গে প্রেমের সময় যমজ সন্তানের বাবা হন তিনি। তাদের বয়স ১৪ মাস, নাম অ্যান্টন ও অলিভিয়া।

 

কয়েক দশক আগে থেকেই খ্যাতি পেয়ে যাওয়ার পর থেকে সাধারণ জীবনযাপন করতে পারেননি ‘গডফাদার’ তারকা পাচিনো। তবে তিনি বলেন, ‘খ্যাতির বিড়ম্বনা নিয়ে আমার মন খারাপ হয় না। কিন্তু আমার সঙ্গে জনসম্মুখে গেলে সন্তানদের কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হয়। ’

 

সন্তানরা বাবার পথ অনুসরণ করলে তাদেরকে সহযোগিতা করবেন বলেও জানান পাচিনো। কারণ তাদের মধ্যে প্রতিভার বিচ্ছুরণ দেখতে পেয়েছেন তিনি। তার কথায়, ‘যদি প্রতিভা থাকে তাহলে আমি উৎসাহ দেবো। আমি বুড়িয়ে গেলে কেইবা আমাকে কাজ দিতে চাইবে? আমার ছোট মেয়ে একদিন একটি ভিডিও ধারণ থেকে শুরু সম্পাদনার কাজ পর্যন্ত সব নিজেই করেছে। আমি দেখে বললাম অসাধারণ!’ 

 

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৫

বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।