ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

যার সঙ্গে সেলফি তুলে শাহরুখের উদযাপন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৫
যার সঙ্গে সেলফি তুলে শাহরুখের উদযাপন শাহরুখ খান ও জাইন মালিক

চলচ্চিত্রের অনবদ্য অবদানের জন্য এশিয়ান অ্যাওয়ার্ডস পেলেন শাহরুখ খান। গত ১৭ এপ্রিল লন্ডনে গ্রসভেনর হাউস হোটেলে অনুষ্ঠিত এই আয়োজনের পঞ্চম আসরে ‘দ্য প্রেস্টিজিয়াস আউটস্ট্যান্ডিং কন্ট্রিবিউশন টু সিনেমা অ্যাওয়ার্ড’ দিয়ে সম্মান জানানো হয় তাকে।

ব্রিটিশ গায়ক জাইন ম্যালিকের সঙ্গে সেলফি তুলে এই পুরস্কারপ্রাপ্তি উদযাপন করেছেন তিনি।  

 

এশিয়ান অ্যাওয়ার্ডে সংগীতে অসাধারণ অবদানের জন্য পুরস্কার পেয়েছেন জাইন। তিনি হলেন বিখ্যাত ব্যান্ড ওয়ান ডিরেকশনের প্রাক্তন সদস্য। সম্প্রতি তিনি ব্যান্ড ছেড়ে বেরিয়ে এসেছেন। ব্যান্ড ছাড়ার পর জনসম্মুখে এটাই তার প্রথম উপস্থিতি। তাকে নিয়ে সেলফি তুলে শাহরুখ টুইটারে লিখেছেন, ‘এই ছেলেটা বেশ শান্ত। সৃষ্টিকর্তা তার মঙ্গল করুক। আমরা একসঙ্গে নৈশভোজ করলাম। ’

৪৯ বছর বয়সী বলিউডের এই সুপারস্টারের হাতে পুরস্কার তুলে দেন ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ নির্মাতা গুরিন্দর চাড্ডা। এ সম্মান পেয়ে শাহরুখ অভিভূত ও সম্মানিত। তিনি বলেন, ‘আমার তারকাখ্যাতি তৈরির পেছনে মুখ্য ভূমিকা দক্ষিণ-পূর্ব এশিয়ানদের। এই চলচ্চিত্রপ্রেমীরাই ভারতীয় ছবি ও আমার পরিচিতি বাড়িয়ে দিয়েছেন। ’ এর আগে এই পুরস্কারে সম্মানিত হয়েছেন যশ চোপড়া, অনুপম খের ও ইরফান খান।

 

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৫

বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।