ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

দেখা মিললো শাবনূরের

কামরুজ্জামান মিলু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৫
দেখা মিললো শাবনূরের শাবনূর

চিত্রনায়িকা শাবনূর অনেকদিন ধরেই বড় পর্দায় নেই। তেমন কোনো অনুষ্ঠানেও দেখা যায় না তাকে।

তবে ২০ এপ্রিল বিকেলে রাজধানীর গুলশানে ব্র্যাক ব্যাংক আয়োজিত এক অনুষ্ঠানে দেখা মিললো তার। পহেলা বৈশাখের পরে এক প্রীতি অনুষ্ঠানের আয়োজন করে এই প্রতিষ্ঠানটি।  

 

এই আয়োজনে সংগীত পরিবেশন করেন বাপ্পা মজুমদার ও তাহসান। এখানে আরও ছিলেন শাবনূরের ‘আমার প্রাণের স্বামী’, ‘চাঁদের মতো বউ’ ছবির সহশিল্পী নিপুণ। সবশেষ গত ৩০ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে এফডিসিতে এসেছিলেন জনপ্রিয় এই অভিনেত্রী।

 

শাবনূরকে সর্বশেষ মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘কিছু আশা কিছু ভালোবাসা’ ছবিতে অভিনয় করেন। এতে তার সহশিল্পী ছিলেন ফেরদৌস ও মৌসুমী। এরপর আর তাকে অভিনয় করতে দেখা যায়নি।  

সম্প্রতি সালাহউদ্দিন লাভলুর পরিচালনায় ‘জনম জনম’ নামের একটি ছবিতে শাবনূরের অভিনয়ের গুঞ্জন শোনা গিয়েছিলো। কিন্তু নানা জটিলতায় তা আপাতত স্থগিত রয়েছে বলে জানা যায়। নতুন ছবিতে অভিনয় প্রসঙ্গে শাবনূর বাংলানিউজকে বলেন, ‘ভালো গল্পের অপেক্ষায় আছি। পেলে অবশ্যই অভিনয় করবো। ’

 

নিজের অভিনীত ‘বধূ তুমি কার’ ছবির সহশিল্পী অনিককে ২০১২ সালের ৬ ডিসেম্বর চুপিসারে বিয়ে করেন শাবনূর। এরপর সন্তানসম্ভবা হলে তিনি চলে যান অস্ট্রেলিয়ায়। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর পুত্রসন্তানের মা হন শাবনূর। গত বছরের মাঝামাঝি ছেলে আইজান নেহানকে নিয়ে ঢাকায় ফেরেন তিনি।

 

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৫

এমকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।