ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মিথিলার ভাস্কর্য বানাবেন রিয়াজ!

কামরুজ্জামান মিলু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৫
মিথিলার ভাস্কর্য বানাবেন রিয়াজ! রিয়াজ ও মিথিলা

নিলিমা একজন জনপ্রিয় চিত্রনায়িকা। আর কৌশিক একজন গুণী ভাস্কর।

খবরের কাগজে কৌশিক একদিন পড়েন, চিত্রনায়িকা নিলিমা নিজের একটা ভাস্কর্য নির্মাণ করতে চান। আর সেটা নির্মাণে রাজী হন কৌশিক। এরপর ঘটতে থাকে নানা ঘটনা।  

 

এমনই একটি কাহিনী নিয়ে নির্মিত হচ্ছে নাটক ‘মেঘ রং ভালোবাসা’। রচনা ও পরিচালনা করছেন রাজীবুল হাসান। এখানে নিলিমা চরিত্রে এবারের ভিট তারকা মিথিলা এবং কৌশিক চরিত্রে অভিনয় করছেন রিয়াজ। ২৬, ২৭ ও ২৮ রাজধানীর উত্তরা, সাভারসহ নানা জায়গায় এর দৃশ্যধারনের কাজ শুর‍ু হবে।  

 

নাটকটি নিয়ে মিথিলা বাংলানিউজকে বলেন, ‘রিয়াজ ভাইয়ের অনেক বড় ভক্ত আমি। তার সাথে কাজ করার সুযোগ পেয়েছি। আমি অনেক বেশি উচ্ছাসিত। আবার ভয়ও হচ্ছে এমন বড় মাপের অভিনেতার সাথে কাজ করতে। তবে ভালোভাবে কাজটি শেষ করতে চাই। ’

 

‘মেঘ রং ভালোবাসা’ খুব শিগগিরই চ্যানেল আইয়ে প্রচার হবে বলে জানা যায়। এদিকে,‘ভিট-চ্যানেল আই টপ মডেল ২০১৪’ প্রতিযোগিতা আসরে সেরা সুন্দরী হন মিথিলা। এরপর আরিফ রহমান তাকে নিয়ে নির্মাণ করেন টেলিছবি ‘প্রজন্ম’। এরপর বেশকিছু নাটকে অভিনয়ের পাশাপাশি ৠাম্পেও কাজ করেন এই তারকা।

 

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, ২২ এপ্রিল, ২০১৫

এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।