ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘জেদ’ এখন ‘ভয়ংকর সুন্দর’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৫
‘জেদ’ এখন ‘ভয়ংকর সুন্দর’ পরমব্রত ও ভাবনা

আনুষ্ঠানিক মহরতের পর ‘জেদ’ ছবির নামও পরিবর্তন হলো আরেকবার। এবার নাম ‘ভয়ংকর সুন্দর’।

অনিমেষ আইচ পরিচালিত এ ছবির কাজ শুরু হবার কথা ছিল মার্চে। কিন্তু একটি গানের দৃশ্যধারনের মধ্য দিয়ে নতুন এ ছবির কাজ শুরু করা হয়েছে এপ্রিলের মাঝামাঝি সময়ে। ২২ এপ্রিল দুপুরে রাজধানীর এক রেস্তোরাঁয় এ ছবির সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়।  

 

সংবাদ সন্মেলনে ছবির পরিচালক অনিমেষ আইচ, ওপার বাংলার অভিনেতা পরমব্রত, এ ছবির অভিনেত্রী ভাবনাসহ অ‍ারো অনেকে উপস্থিত হন। অনিমেষ জানান, ‘জেদ’-এর নাম পরিবর্তন করে রাখা হয়েছে ‘ভয়ংকর সুন্দর’। সম্প্রতি ছবির শুটিংয়ের কাজে কুয়াকাটায় যাওয়া হয়েছিল।  

সেখানে একটি গানের শুটিং দিয়েই শুরু হয় ছবির কাজ। এথন আমরা এফডিসিতে সেট ফেলে কাজ শুরু করবো। একটানা কাজ চলবে। এছাড়া এরই ভেতরে ছবির পুরো ইউনিট নিয়ে আমরা শুটিং-এর কাজ অনেকখানি এগিয়ে নিয়েছি। ’ 

 

আরো জানা যায়, অভিনেতা পরমব্রত ঢাকায় টানা ছবির কাজ করবেন। ‘ভয়ংকর সুন্দর’ ছবিতে ভাবনার চরিত্রের নাম নয়নতারা। এই ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পর নাটকে অভিনয় থেকে নিজেকে গুটিয়ে নেন ভাবনা। ছবিটি প্রযোজনা করছে এ স্কয়ার।  

 

শোবিজে ভাবনার যাত্রা শুরু হয়েছিল মডেলিং দিয়ে। এরপর ছোট পর্দায় অভিনয়। এখন ভাবনার ভাবনায় শুধুই চলচ্চিত্র।

 

নির্মাতা অনিমেষ আইচের প্রথম ছবি ‘না মানুষ’। কিছুদিন শুটিং হওয়ার পর ছবিটির কাজ বন্ধ হয়ে যায়। অনিমেষ আইচ পরিচালিত দ্বিতীয় ছবি ‘জিরো ডিগ্রি’ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ ও জয়া আহসান।

 

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ২২ এপ্রিল, ২০১৫

এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।