ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

জান্নাত মিষ্টির সঙ্গে কিছুক্ষণ

অন্যদের মতো আমার তাড়াহুড়ো নেই

কামরুজ্জামান মিলু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৫
অন্যদের মতো আমার তাড়াহুড়ো নেই মিষ্টি জান্নাত/ ছবি: নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

২০১৪ সালের ৫ সেপ্টেম্বর মুক্তি পায় মিষ্টি জান্নাতের প্রথম ছবি ‘লাভ স্টেশন’। এরপর কেটে গেছে সাত মাসেরও বেশি সময়।

আগামী ২৪ এপ্রিল সারাদেশে প্রায় ৬০টির বেশি প্রেক্ষাগৃহে আসছে তার নতুন ছবি ‘চিনিবিবি’। বাংলানিউজের সঙ্গে কথা বলেছেন এই চিত্রনায়িকা।

বাংলানিউজ : অনেকদিন পর আপনার অভিনীত ছবি মুক্তি পাচ্ছে...
মিষ্টি জান্নাত : সত্যি বলতে আমি একটু বিরতি দিয়ে কাজ করতে পছন্দ করি। সেজন্যই এমন হচ্ছে। ‘লাভ স্টেশন’-এর চেয়েও ‘চিনিবিবি’ নিয়ে আমি বেশি আশাবাদী। কারণ এই গল্পটা এবং আমার অভিনয় দর্শকদের মন কাড়বে আশা করছি।

বাংলানিউজ : গল্পটা কেমন?
মিষ্টি : এতে আমার চরিত্রের নাম চিনি। গল্পে দেখা যাবে, সবার চোখ ফাঁকি দিয়ে গ্রামেরই এক তরুণের সঙ্গে প্রেম করে চিনি। সে চঞ্চল আর উৎফুল্ল তরুণী। এরপর গ্রামের দুই মহল্লার মধ্যে শুরু হয় বিরোধ। শেরপুর, জামালপুর, ময়মনসিংসহ বেশকিছু জায়গায় কাজ করেছি আমরা। ‘চিনিবিবি’তে আমার সহশিল্পী জয় চৌধুরী ও অমিত হাসান। এ ছাড়াও আছেন আলীরাজ, আনোয়ারা। ছবিটি পরিচালনা করছেন নজরুল ইসলাম বাবু, সার্বিক তত্ত¡াবধানে আছে জাজ মাল্টিমিডিয়া।

বাংলানিউজ : ছবিটির উল্লেখযোগ্য দিক কী?
মিষ্টি : ছবিটিতে ১০টির মতো গান রয়েছে। এগুলোতে কণ্ঠ দিয়েছেন ১১ জন শিল্পী। তারা হলেন এন্ড্রু কিশোর, সাবিনা ইয়াসমিন, মনির খান, কনকচাঁপা, বেবী নাজনীন, আগুন, মমতাজ, রাজীব, ইতি, রিয়াদ ও ওয়াদুদ রঙ্গিলা। সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা।

বাংলানিউজ : শুরুর দিকে আপনাকে নিয়ে যেমন আওয়াজ ছিলো, সেটা কমে গেছে মনে হয় না?
মিষ্টি : আমি তো বসে নেই, কাজ করছি। তবে একটু ধীরে ধীরে সামনে এগোতে চাই। অন্যদের মতো ক্যারিয়ার নিয়ে আমার তাড়াহুড়ো নেই। কারণ আমি শিকদার মেডিক্যাল কলেজে ডেন্টাল বিষয়ে পড়াশোনা করছি। সামনে তৃতীয় বর্ষের পরীক্ষা। সেদিকেও সময় দিতে হয় আমাকে।

বাংলানিউজ : ওপার বাংলার নায়ক সোহমের সঙ্গে আপনার ছবিটার খবর কী?
মিষ্টি : এর নাম ছিলো ‘ভালোবেসে ছুঁয়ে দিলাম’। তবে নামটি পরিবর্তন করা হবে। শিগগিরই এর কাজ শুরু হবে। এটি পরিচালনা করবেন সজল আহমেদ। একই পরিচালকের আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এর নায়ক এখনও চ‚ড়ান্ত হয়নি।    

** মিষ্টি ঘ্রাণের এক পশলা বৃষ্টি
** এপারের মিষ্টি পাচ্ছেন ওপারের সোহম!

বাংলাদেশ সময় : ১৪০৪ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৫
এমকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।