ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

অ্যাভেঞ্জারস This Hilarious Bollywood Cast Of Avengers Will Crack You Up

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৫

আয়রনম্যান, ক্যাপ্টেন আমেরিকা, হাল্ক, থর, হাউকি, নিক ফিউরি এবং ব্ল্যাক উইডো- মার্ভেল কমিকসের এই সুপারহিরোরা আবার এক ছবিতে হাজির হচ্ছেন। তাদের অভিনীত ‘অ্যাভেঞ্জার্স : এজ অব আলট্রন’ আগামী ১ মে আন্তর্জাতিক মুক্তির দিনই ঢাকায় আসছে।

একই দিন থেকে ছবিটি দেখা যাবে রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে। অভিজাত প্রেক্ষাগৃহটির ফেসবুক পেজের কাভার ছবি হিসেবে ব্যবহার করা হচ্ছে এর পোস্টার। এ ছাড়া ১৬ এপ্রিল পেজটিতে জানানো হয়, ছবিটি শিগগিরই ঢাকায় আসছে।

এটি হলো হলিউডের সাড়াজাগানো ছবি ‘দ্য অ্যাভেঞ্জার্স’-এর দ্বিতীয় কিস্তি। আগের ছবির মতো এবারেরটিও পরিচালনা করেছেন জস হোয়েডন। এবারের ছবিতেও অভিনয় করেছেন রবার্ট ডাউনি জুনিয়র (আয়রনম্যান), ক্রিস ইভান্স (ক্যাপ্টেন আমেরিকা), মার্ক রাফালো (হাল্ক), ক্রিস হেমসওয়ার্থ (থর), স্কারলেট জোহানসন (ব্ল্যাক উইডো), জেরেমি রেনার (হাউকি) ও স্যামুয়েল এল জ্যাকসন (নিক ফিউরি), কোবি স্মাল্ডার্স (মারিয়া হিল)। সঙ্গে নতুন যুক্ত হয়েছেন ডন শিয়াডল, অ্যারন টেলর-জনসন, এলিজাবেথ ওলসেন, পল বেটানি, ইডরিস অ্যালবা, জেমস স্পেডার, হেইলি অ্যাটওয়েল।



* শাহরুখ খান (আয়রন ম্যান)।


* হৃতিক রোশন (থর)।


* আমির খান (হাল্ক)।


* প্রিয়াঙ্কা চোপড়া (ব্ল্যাক উইডো)।


* শহীদ কাপুর (হাউকি)।


* ইরফান খান (নিক ফিউরি)।


* সিদ্ধার্থ মালহোত্রা (ক্যাপ্টেন আমেরিকা)।


* বরুণ ধাওয়ান (কুইক সিলভার)।


* আলিয়া ভাট (স্কারলেট উইচ)


বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৫
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।