ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নান্টুকে পপুলার থেকে বিএসএমএমইউ-তে স্থানান্তর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৫
নান্টুকে পপুলার থেকে বিএসএমএমইউ-তে স্থানান্তর আনোয়ার জাহান নান্টু

অনেক দিন থেকেই সংগীত পরিচালক আনোয়ার জাহান নান্টু অসুস্থ। তাকে রাজধানীর পপুলার ডায়াগনস্টিক সেন্টার ও হাসাপাতাল থেকে ২৩ এপ্রিল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) স্থানান্তর করা হয়েছে বলে জানিয়েছেন তার ছেলে নাট্যকার সাগর জাহান।

‌‌‌

 

এই সংগীত ব্যক্তিত্ব লিভার সিরোসিসসহ বেশ কিছু সমস্যায় ভুগছেন। তার পারিবারিক সূত্রে জানা গেছে, গুরুতর অসুস্থ অবস্থায় তাকে ১২ দিন আগে পপুলার হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে লাইফ সাপোর্টে রাখা হয়। বুধবার শারীরিক অবস্থা কিছু উন্নতি হলে লাইফ সাপোর্ট সরিয়ে নেওয়া হয়। হাসপাতালের ডাক্তার ও পারিবারিক সিদ্ধান্তে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নিয়ে আসেন তার পরিবারের সদস্যরা।

 

সাগর জাহান বাংলানিউজকে বলেন, ' বাবাকে দীর্ঘদিন আইসিইউতে রাখতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে হাসপাতালের আইসিইউ সবচেয়ে উন্নত। এছাড়া এটি সরকারি হওয়ায় আইসিইউ'র খরচ কম। পপুলারে রাখা আমাদের জন্য বেশ দুঃসাধ্য হয়ে গেছে। সবাই বাবার জন্য দোয়া করবেন। '

 

আনোয়ার জাহান নান্টু ‘তুমি আমার মনের মাঝি আমার পরান পাখি’, ‘চোখের জলে আমি ভেসে চলেছি’সহ অসংখ্য জনপ্রিয় গানের সংগীত পরিচালক। সম্প্রতি দেলোয়ার জাহান ঝন্টুর ‘টাইমমেশিন’ ছবির সংগীত পরিচালনা করেছেন।


* জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে আনোয়ার জাহান নান্টু


বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, ২৪ এপ্রিল, ২০১৫

এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।