ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মাঝপথে চলে গেলেন রবার্ট ডাউনি জুনিয়র

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৫
মাঝপথে চলে গেলেন রবার্ট ডাউনি জুনিয়র রবার্ট ডাউনি জুনিয়র

হলিউডের সাড়াজাগানো ছবি ‘অ্যাভেঞ্জার্স’-এর দ্বিতীয় কিস্তিতেও আয়রনম্যান চরিত্রে অভিনয় করেছেন রবার্ট ডাউনি জুনিয়র। এটি মুক্তি পাবে আগামী ১ মে।

তাই এখন প্রিমিয়ার ও সাক্ষাৎকার দিয়ে বেড়াতে হচ্ছে তাকে। এর অংশ হিসেবে বিবিসির চ্যানেল ফোর নিউজকে সাক্ষাৎকার দিচ্ছিলেন তিনি। কিন্তু ব্যক্তিগত প্রশ্ন করায় উঠে বেরিয়ে গেছেন ৫০ বছর বয়সী এই মার্কিন অভিনেতা।

গত ২২ এপ্রিল প্রচারিত সাক্ষাৎকারের শুরুতে ‘অ্যাভেঞ্জার্স : এজ অব আলট্রন’ নিয়ে কথা বলে প্রাণবন্ত আর হাস্যোজ্জ্বল ছিলেন ডাউনি জুনিয়র। কিন্তু অতীতে মাদকাসক্ত হওয়া এবং নিউইয়র্কে কারাবন্দি থাকার প্রতিকূল সময়ের কথা তুলতেই উত্তেজিত হয়ে পড়েন তিনি। তার সাক্ষাৎকার নিচ্ছিলেন ব্রিটিশ টিভি সাংবাদিক কৃষ্ণান গুরু-মূর্তি। বাবার সঙ্গে ডাউনি জুনিয়রের সম্পর্ক নিয়েও কথা তোলেন তিনি। এক পর্যায়ে রেগে রবার্ট বলেন, ‘আমরা কি ছবির প্রচারণা করছি?’ তারপরই ‘আমি দুঃখিত। আমরা কি করছি?’ বলে বেরিয়ে যান তিনি। মুহূর্তেই বন্ধ করে দেওয়া হয় টিভি ক্যামেরা।

এবারই প্রথম নয়, দুই বছর আগে গুরু-মূর্তির অনুষ্ঠানে নিজের ‘জ্যাঙ্গো আনচেইন্ড’ ছবির নৃশংসতা নিয়ে কথা বলতে অস্বীকৃতি জানান বিখ্যাত নির্মাতা কুয়েন্টিন টারান্টিনো।

বাংলাদেশ সময় : ১৭৩৫ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।