ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নতুন ভিডিওতে হ্যাপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৫
নতুন ভিডিওতে হ্যাপি ‘জানি তুমি আসবে ফিরে’ গানের মিউজিক ভিডিওতে ফাহিম ইসলাম ও হ্যাপি

‘নীল আকাশে কালো মেঘ জমেছিল একদিন। কী ভুল আমি করেছিলাম বলোনি কোনোদিন।

জানি তুমি আসবে ফিরে, স্বপ্নভরা জীবন নিয়ে...। ’ এই গানটির সুর করেছেন জুয়েল মোর্শেদ এবং কণ্ঠ দিয়েছেন কনা ও ফাহিম ইসলাম। আর রাশেদ মজুমদারের পরিচালনায় মিউজিক ভিডিওতে কাজ করেছেন সংগীতশিল্পী ফাহিম ইসলাম ও চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপি।  

 

২৩ এপ্রিল ইউটিউবে সংগীতশিল্পী ফাহিম ইসলামের অ্যাকাউন্ট থেকে গানটির মিউজিক ভিডিও আপলোড করা হয়। আপলোডের পর এখন পর্যন্ত ষোল হাজারের বেশিবার অনলাইনে ভিডিওটি দেখা হয়েছে। নতুন এ মিউজিক ভিডিও সাড়া ফেলার কারণে বেশ উচ্ছাসিত শিল্পী ও মডেল হ্যাপী।  

 

নতুন এই মিউজিক ভিডিও নিয়ে হ্যাপি বাংলানিউজকে বলেন, ‘পুবাইলে দু্দিন এ ভিডিওটির দৃশ্যধারন করা হয়েছে। আমাকে সকলে সহযোগিতা করেছে। ভিডিওটি ইউটিউবে প্রকাশের পর বেশ সাড়া পাচ্ছি। আশা করি, কাজটি সকলের পছন্দ হবে। ’

ভিডিওতে হ্যাপীকে লাল, সবুজ ও গোলাপি রঙের গাউন ছাড়াও সাদা শার্ট ও আকাশি রঙের পোশাকে দেখা যাবে। এছাড়া ২৩ এপ্রিল বিয়ে করবেন বলে ২১ এপ্রিল ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছিলেন হ্যাপি। অবশ্য পরদিন সকালেই পরপর দুটো স্ট্যাটাস দিয়ে হ্যাপি নিশ্চিত করেন, আদৌ বিয়ে করছেন না তিনি। বিয়ে নিয়ে সবার সঙ্গে মজা করার জন্য ‘সরি’ বলেন তিনি।

 

এ প্রসঙ্গে হ্যাপী বলেন, ‘আমি কখনই বিয়ে করবো না। এটা এমনি মজা করার জন্য দিয়েছিলাম। ’

 

এদিকে ২৬ ফেব্রুয়ারি বিকেলে ‘জানি তুমি আসবে ফিরে’ গানটির প্রকাশ উপলক্ষে রাজধানীর বসুন্ধরা সিটিতে একটি অনুষ্ঠানের আয়োজন করছেন এ গ‍ানের শিল্পী ফাহিম ইসলাম। তিনি বাংলানিউজকে বলেন, ‘আমার লেখা ও কন্ঠ দেওয়া এ গানটি প্রকাশের পর থেকে বেশ সাড়া মিলছে। আমার অ‍ারো কিছু গানের মিউজিক ভিডিও নির্মান সম্পন্ন হয়েছে। খুব শিগগিরই শ্রোতারা সবগুলো একসাথে একটি ডিভিডিওত হাতে পাবে। ’

 

** ‘জানি তুমি আসবে ফিরে’ গানটির ভিডিও :

 

** ফাহিমের গানের মডেল এবার হ্যাপী 

 

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, ২৪ এপ্রিল, ২০১৫

এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।