ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

উপস্থাপক খন্দকার ইসমাইলকে প্রাণনাশের হুমকি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৫
উপস্থাপক খন্দকার ইসমাইলকে প্রাণনাশের হুমকি খন্দকার ইসমাইল

জনপ্রিয় উপস্থাপক খন্দকার ইসমাইলকে অচেনা মুঠোফোন নাম্বার থেকে এবার প্রাণনাশের হুমকি দেয়া হলো। গত পহেলা বৈশাখে সোহরাওয়ার্দী উদ্যানের গেইটে যৌন নিপীড়ন বিষয়ে আরটিভির টক শো ‘নিটোল টাটা ডেমোক্রেসি’ অনুষ্ঠানে তিনি এজন্য একটা শ্রেনীকেই দায়ী করেছিলেন।

১৭ এপ্রিল রাত ১২টা ০৫মিনিটে এ অনুষ্ঠানটি প্রচার হয়েছিল।

তিনি সঞ্চালকের বক্তব্যে বলেছিলেন, ‘মুক্তিযুদ্ধ এবং অসাম্প্রদায়িক চেতনায় যারা বিশ্বাস করে না, তারাই বাঙ্গালির প্রাণের এই উৎসবকে বন্ধ করতে অনেকটা কায়দা করে ঘটনাটি ঘটিয়েছে। ’ 

এরপর থেকেই ক্রমাগত তার মুঠোফোনে প্রাণনাশের হুমকি আসতে থাকে। টক শো’তে আলোচকদের মধ্যে উপস্থিত ছিলেন নজরুল ইসলাম বাবু এমপি, সামা ওবায়েদ প্রমুখ। খন্দকার ইসমাইল এ প্রসঙ্গে বাংলানিউজকে বলেন, ‘এমন ঘটনা ২০০১ সালেও ঘটেছে। আমি মোটেও ভয় পাচ্ছি না। সম্মিলিত সাংস্কৃতিক জোটের সঙ্গে আমি জড়িত এবং ঢাকা পদাতিকের একজন গর্বিত সদস্য। বরং ভয়কে দুপায়ে মাড়িয়ে কেমন করে এসব হায়েনাদের জবাব দিতে হবে। ’

 

উল্লেখ্য, খন্দকার ইসমাইল সেই ৯১’ সাল থেকে বিটিভিতে অভিনয়ের পাশাপাশি উপস্থাপনা এবং নিয়মিত ঘোষক হিসেবে কাজ করেছেন। ৯৮’ সাল থেকে তার একক উপস্থাপনায় বিনোদন ম্যাগাজিন ‘বহুরুপি’ এবং টক শো ‘আড্ডা’ সর্বমহলে নন্দিত হয়েছিল। ২০০০ সালে বিটিভিতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে সরাসরি উপস্থপনা করেন মার্কিন যুক্তরাষ্টের তৎকালিন প্রেসিডেন্ট বিল ক্লিনটনের আগমন অনুষ্ঠানটি। তার উপস্থাপনায় ২০০৭ থেকে এটিএন বাংলায় প্রচারিত হয়ে আসছে অন্যরকম ম্যাগাজিন ‘স্মাইল শো’। বর্তমান সময়ে আরটিভিতে রাত ১২টা ০৫মিনিটে তার সঞ্চালনায় প্রচার হচ্ছে ‘ডেমোক্রেসি’ অনুষ্ঠানটি।     

 

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, ২৫ এপ্রিল, ২০১৫

এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।