ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

গানের ছবিতে টম ক্রুজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৫
গানের ছবিতে টম ক্রুজ টম ক্রুজ

নির্বাক সাদাকালো ছবি ‘দ্য আর্টিস্ট’ পরিচালনা করে সাড়া ফেলে দেওয়া অস্কারজয়ী মিশেল হাজানাভিসিয়ুসের নতুন ছবিতে অভিনয় করবেন টম ক্রুজ। এর নাম ‘বব: দ্য মিউজিক্যাল’।

এর গল্প একজন মানুষকে ঘিরে। মাথায় আঘাত পাওয়ার পর থেকে তিনি প্রত্যেকের হৃদয়ের গান শুনতে পান। এটি লিখেছেন অ্যালান লোয়েব।

জানা গেছে, ২০০৪ সাল থেকে ছবিটি নির্মাণের প্রস্তুতি চলছে। কমেডি-সংগীত নির্ভর ছবিটি নির্মাণে এর আগে ফিল লর্ড ও ক্রিস মিলার (দ্য লেগো মুভি, ২২ জাম্প স্ট্রিট) এবং অ্যাডাম শ্যাঙ্কম্যান (হেয়ারস্প্রে, রক অব এজেস) আগ্রহ দেখিয়েছিলেন। গত বছর রবার্ট লোপেজ ও ক্রিস্টেন অ্যান্ডারসন-লোপেজ (ফ্রোজেন) ছবিটির গান তৈরির কাজে যুক্ত হন। শেষ পর্যন্ত ডিজনির প্রযোজনায় কাজটি পেলেন মিশেল। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের এক চলচ্চিত্র উৎসবে তিনি সাংবাদিকদের এ খবর দেন।

সর্বশেষ ‘এজ অব টুমরো’ ছবিতে টম ক্রুজকে দেখা গেছে। সামনে মুক্তি পাবে তার বিখ্যাত সিরিজ ‘মিশন ইমপসিবল’-এর পঞ্চম কিস্তি। এ ছাড়া ‘মেনা’ নামের আরেকটি চলচ্চিত্রে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। অ্যাকশনধর্মী ছবির নিয়মিত এই তারকা গানের চলচ্চিত্রে তার অন্তর্ভুক্তির খবরে সাড়া পড়ে গেছে।

বাংলাদেশ সময় : ২০২১ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।