ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

কলেজ থেকেই প্রীতির প্রেমে মশগুল!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৫
কলেজ থেকেই প্রীতির প্রেমে মশগুল! প্রীতি জিনতা

দুধে আলতা গা। হাসলে টোল পড়ে গালে।

স্নিগ্ধ মুখ। এসবের সম্মিলন আছে প্রীতি জিনতার মাঝে। তার প্রেমে কতোজন পড়েছে কে জানে! তাদের মধ্যে একজন তা স্বীকার করলেন অকপটে। তিনি ভারতীয় লেখক চেতন ভগত। সেই কলেজে পড়ার সময় ‘দিল সে’ ছবিতে প্রীতিকে প্রথম দেখেই মন মজেছিল চেতনের।  

নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘নাচ বালিয়ে’র সপ্তম আসরে বিচারকের দায়িত্ব পালন করছেন চেতন ও প্রীতি। ৪০ বছর বয়সী এই অভিনেত্রীর সঙ্গে কাজের সুযোগ পেয়ে বেশ খুশি তিনি। নিজের লেখা গল্পের নারী-চরিত্রগুলোতে প্রীতির প্রভাব আছে জানিয়ে ৪১ বছর বয়সী এই লেখক বলেন, ‘আমার গল্পের সব মেয়েরাই প্রীতির মতো চনমনে, চুলবুলে ও কথা বলতে ভালোবাসে। বিচারক হিসেবে তার পাশে বসতে পেরে আমি আনন্দিত। ’

চেতনের লেখা ‘টু স্টেটস’ গ্রন্থ নিয়ে বলিউডে করণ জোহরের প্রযোজনায় তৈরি হয়েছে একটি ছবি। এতে অভিনয় করেন অর্জুন কাপুর ও আলিয়া ভাট। এখন তার আরেক উপন্যাস ‘হাফ গার্লফ্রেন্ড’ নিয়ে তৈরি হচ্ছে ছবি।  

স্টার প্লাস চ্যানেলে ২৬ এপ্রিল ‘নাচ বালিয়ে’র নতুন মৌসুমের প্রিমিয়ার হয়েছে। এতে চেতন ও প্রীতির পাশাপাশি বিচারক হিসেবে আছেন নৃত্য পরিচালক মারজি পেস্তনজি। এতে নৃত্য পরিবেশন করছেন জয় সোনি-পূজা শাহ, স্মাইলি সুরি-বিনীত বাঙ্গেরা, ম্রুনাল ঠাকুর-শরদ চন্দ্র, নেহা সাক্সেনা-শক্তি অরোর, হিমাংশু মালহোত্রা-আম্রুতা খানবিলকার, রেশামি দেশাই-নান্দিশ সান্ধু, সানা সাঈদ-দীপেশ প্যাটেল, নিধি-অর্পিত রাঙ্কা, কারিশমা তান্না-উপেন প্যাটেল, ঐশ্বরিয়া সাখুজা-রোহিত নাগ এবং পায়েল রোহাতগি-সংগ্রাম সিং।  

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।