ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এ কোন জোকার!

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৫
এ কোন জোকার! জারেড লেটো

কি কিম্ভুতকিমাকার মানুষটা! সব দাঁতই কালচে। সারা গায়েই উল্কি।

কপালে লেখা ‘ক্ষতিগ্রস্ত’র ইংরেজি। বুকের একপাশে কঙ্কালের মুখ অাঁকা। অন্যপাশে হাসির রোল- ‘হা হা হা হা’। এক হাতেও সেটাই বারবার লেখা। আরেক হাতে বিদঘুটে হাসির সময়কার দাঁতগুলো অাঁকা। সেই হাতে আবার বেগুণি রঙা দস্তানা। চুলগুলো সবুজ। মুখে ক্ষিপ্ত হাসি। চোখগুলো উত্তেজনাপূর্ণ। লোকটা যে জারেড লেটো সেটা কি বোঝার উপায় আছে?

দেখে কেইবা বলবে, ইনিই দুই বছর আগে ‘ডালাস বায়ার্স ক্লাব’ ছবিতে অনবদ্য অভিনয়ের জন্য অস্কারে সেরা সহ-অভিনেতার পুরস্কার জিতেছেন! ‘সুইসাইড স্কোয়াড’ ছবিতে ডিসি কমিকসের দ্য জোকার চরিত্রে অভিনয় করছেন লেটো। সেজন্যই তাকে এরকম সাজতে হয়েছে। ছবিটির প্রথম স্থিরচিত্র প্রকাশ হতেই তাকে ঘিরে আলোচনা জমে উঠেছে।  

ব্যাটম্যান সিরিজের ছবির সুবাদে জোকার চরিত্রের অদ্ভুত আর পাগলাটে সাজগোজের কথা দর্শক জানে। সর্বশেষ ‘দ্য ডার্ক নাইটে’ ছবিতে জোকার চরিত্রে অভিনয় করে মাতিয়ে দিয়েছিলেন প্রয়াত হিথ লেজার। ‘সুইসাইড স্কোয়াড’-এর তাকে লেটো ছাড়িয়ে যাবেন বলে আশা করা হচ্ছে।

‘সুইসাইড স্কোয়া’ পরিচালনা করছেন ডেভিড আইয়ার। এটি মুক্তি পাবে ২০১৬ সালের ৫ আগস্ট। এতে আরও অভিনয় করেছেন উইল স্মিথ, জোয়েল কিনাম্যান, মার্গট রবি, জেই কুর্টনি, কারা ডেলেভিংনে এবং ভিওলা ডেভিস। শোনা যাচ্ছে, ব্যাটম্যানের ভূমিকায় বেন অ্যাফ্লেক এবং আরেক খলনায়ক লেক্স লুথর চরিত্রে জেসি আইজেনবার্গ স্বল্প সময়ের জন্য হাজির হবেন এ ছবিতে।

বাংলাদেশ সময় : ১৭২০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।