ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

রাধিকার নগ্ন ছবির নেপথ্যে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৫
রাধিকার নগ্ন ছবির নেপথ্যে রাধিকা আপ্তে

কিছুদিন আগে অভিনেত্রী রাধিকা আপ্তের নগ্ন ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে ফাঁস হওয়ায় সোরগোল পড়ে গিয়েছিলো। তার অবশ্য এ নিয়ে কোনো লুকোছাপা ছিলো না।

কিন্তু কেনো তিনি নগ্ন হয়ে ক্যামেরার সামনে এলেন তা নিয়ে ছিলো ধোঁয়াশা। বলিউডের অন্যধারার ছবির নির্মাতা অনুরাগ কাশ্যাপ জানালেন, সেগুলো মূলত হোয়াটসআপে প্রচারের জন্য একটি স্বল্পদৈর্ঘ্য ছবির স্নানদৃশ্য। ছবিগুলো তারই তোলা।

২০ মিনিট ব্যাপ্তির ছবিটির গল্পের প্রয়োজনে আংশিক নগ্ন হতে হয়েছে রাধিকাকে। ইউনিটের সব সদস্য ছিলেন নারী। সম্পাদনার কাজও করেছেন মেয়েরা। এরপর শুধু নিউইয়র্কে ব্যবহারের জন্য ছবিটি পাঠানো হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। রাধিকার নগ্ন দৃশ্য ঠিকই ছড়িয়ে পড়েছে। এ ঘটনার জন্য নিজের দোষী মনে করেন অনুরাগ। তার ভাষ্য, ‘রাধিকা পরিস্থিতির শিকার। তাই তার কাছে আমি দুঃখিত ও লজ্জিত। তবে সব ধরনের সাবধানতা অবলম্বন করেছিলাম। হলফ করে বলতে পারি, ভারতের বাইরে থেকেই এটা ফাঁস হয়েছে। ’

রাধিকার নগ্ন ছবি ফাঁসের পেছনে অনাবাসী ভারতীয়দের হাত রয়েছে বলে অভিযোগ অনুরাগের। তিনি মুম্বাই পুলিশ কমিশনার রাকেশ মারিয়ার সঙ্গেও দেখা করেছেন। ক্ষোভ জানিয়ে তিনি বলেন, ‘আমি এর শেষ দেখে ছাড়ব। কে এটা করেছে তাকে খুঁজে বের করা এখন আমার জেদ। পশ্চিমা দেশগুলোতে এরকম দৃশ্য অহরহ দেখা যায়। তাই এ নিয়ে উত্তেজনা আর কৌতূহল থাকতে পারে কেবল ভারতীয়দের। ’

বিশ্বের বিভিন্ন প্রান্তের ছয়জন নির্মাতা স্বল্পদৈর্ঘ্য ছবিটিতে পরিচালক হিসেবে কাজ করেছেন। ভারতে কাজটি পান অনুরাগ কাশ্যাপ। তার প্রতিষ্ঠান ফ্যান্টম ফিল্মস প্রযোজিত ‘হান্টার’ এবং ‘বদলাপুর’ ছবিতে দেখা গেছে রাধিকাকে। এর আগে ওপার বাংলার ‘অন্তহীন’ এবং ‘রূপকথা নয়’ ছবি দুটিতে অভিনয় করে প্রশংসিত হন তিনি।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।