ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শহীদের হবু বউয়ের পুরনো প্রেম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৫
শহীদের হবু বউয়ের পুরনো প্রেম (বাঁ থেকে) শহীদ কাপুর, মীরা রাজপুত ও আদিত্য লাল

দিল্লির মেয়ে মীরা রাজপুতকে বিয়ে করতে যাচ্ছেন শহীদ কাপুর। তবে বলিউডের এই অভিনেতাই তার জীবনের প্রথম পুরুষ ভেবে নিলে ভুল হবে।

দিল্লি ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের এই শিক্ষার্থী লেডি শ্রীরাম কলেজে অধ্যয়নকালে আদিত্য লাল নামের এক তরুণের সঙ্গে প্রেম করেছেন। তারা পড়তেনও বসন্ত ভ্যালি স্কুলে।

জানা গেছে, স্কুলে মীরার চেয়ে এক ব্যাচ ওপরে ছিলেন আদিত্য। ছুটির পর কাছের রেস্তোরাঁয় কিংবা বিপণি বিতানে সময় কাটাতেন দু’জনে। কিন্তু দুই বছরের মধ্যে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। সম্পর্ক ভাঙার পর লন্ডনের লাফবোরো ইউনিভার্সিটিতে পড়াশোনা করতে যান আদিত্য। গত বছরের শেষের দিকে ভারতে ফিরে আবার মীরার জীবনে ফিরতে চেয়েছিলেন তিনি। কিন্তু মীরা রাজি হননি। ততোদিনে তার জীবনে চলে এসেছেন শহীদ।

এদিকে আগামী জুনে শহীদ ও মীরার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার প্রস্তুতি চলছে। সাতপাকে বাঁধা পড়ার আগে হবু বউয়ের পুরনো প্রেমের খবর জানাজানি হওয়ায় শহীদ মনমরা হলে অস্বাভাবিক ব্যাপার হবে না।

শোনা যাচ্ছে, শহীদের প্রাক্তন প্রেমিকা কারিনা কাপুর খানের সঙ্গেও সাক্ষাৎ করেছেন আদিত্য লাল। তবে তিনি জানতেন না শহীদ-কারিনা প্রেমের কথা। হায়, একে বলে ভাগ্য!

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।