ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সুপারহিরোদের নিয়ে এসেছে স্টার সিনেপ্লেক্স

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৫
সুপারহিরোদের নিয়ে এসেছে স্টার সিনেপ্লেক্স

আগামী ১ মে আন্তর্জাতিক মুক্তির দিন থেকেই স্টার সিনেপ্লেক্স দেশের দর্শকদের উপহার দিতে যাচ্ছে সর্বাধিক সুপারহিরোর সমন্বয়ে বানানো ‘অ্যাভেঞ্জার্স : এজ অব আলট্রন’। এতে আয়রনম্যান, ক্যাপ্টেন আমেরিকা, হাল্ক, থর, হাউকি, নিক ফিউরি এবং ব্ল্যাক উইডো- মার্ভেল কমিকসের এই সুপারহিরোরা আবার একসঙ্গে পর্দায় আসছেন।

বিশ্বজুড়ে তুমুল আলোড়ন তোলা ‘দ্য অ্যাভেঞ্জার্স’-এর দ্বিতীয় কিস্তি এটি।

চমকপ্রদ তথ্য হলো, দক্ষিণ আফ্রিকা, দক্ষিণ কোরিয়া, ইতালি, যুক্তরাজ্যের পাশাপাশি গত বছর বাংলাদেশে চট্টগ্রামের ভাটিয়ারির জাহাজভাঙা অঞ্চলে এ ছবির দৃশ্যধারণ হয়। আগের ছবির মতো এবারেরটিও পরিচালনা করেছেন জস হোয়েডন। এবারের ছবিতেও অভিনয় করেছেন রবার্ট ডাউনি জুনিয়র (আয়রনম্যান), ক্রিস ইভান্স (ক্যাপ্টেন আমেরিকা), মার্ক রাফালো (হাল্ক), ক্রিস হেমসওয়ার্থ (থর), স্কারলেট জোহানসন (ব্ল্যাক উইডো), জেরেমি রেনার (হাউকি), স্যামুয়েল এল জ্যাকসন (নিক ফিউরি) ও কোবি স্মাল্ডার্স (মারিয়া হিল)। সঙ্গে নতুন যুক্ত হয়েছেন ডন শিয়াডল, অ্যারন টেলর-জনসন, এলিজাবেথ ওলসেন, পল বেটানি, ইডরিস অ্যালবা, জেমস স্পেডার ও হেইলি অ্যাটওয়েল। তাদের মধ্যে ১ কোটি ৩০ লাখ পাউন্ড আয় করে অভিনেত্রীদের পারিশ্রমিক পাওয়ার রেকর্ড গড়েছেন ২৭ বছর বয়সী স্কারলেট।

এবারের গল্পে দেখা যাবে, টনি স্টার্ক যখন শান্তি প্রতিষ্ঠার প্রকল্প শুরুর চেষ্টা করছে, তখন আলট্রনের ভয়ঙ্কর পরিকল্পনা বাস্তবায়ন ঠেকানোর দায়িত্ব নিতে হয় অ্যাভেঞ্জার্স দলকে। এবারের ছবিতে নতুন যুক্ত হয়েছেন মারভেলের আরও দুই কমিক হিরো কুইকসিলভার এবং স্কারলেট উইচ। তবে অ্যাভেঞ্জারদের দলে নয়, তারা থাকবেন আলট্রনের পাশে।

হলিউডের ইতিহাসে সবচেয়ে ব্যবসাসফল কিছু ছবির মধ্যে অ্যাভেঞ্জার্স অন্যতম। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘দ্য অ্যাভেঞ্জার্স’ আয় করে ১০০ কোটি ৫০ লাখ ডলারেরও বেশি। এটি নির্মাণে খরচ হয় ২২ কোটি ডলার। ২ ঘণ্টা ২১ মিনিট ব্যাপ্তির ‘অ্যাভেঞ্জার্স : এজ অব আলট্রন’ পরিবেশনার দায়িত্বে আছে ওয়াল্ট ডিজনি স্টুডিওস মোশন পিকচার্স।

জানা গেছে, ঢাকায় ছবিটির কমিউনিকেশন্স পার্টনার গ্রামীণফোন। এই প্রতিষ্ঠানের স্টার গ্রাহকরা একটি টিকেট কিনলে সঙ্গে আরেকটি টিকেট পাবেন বিনামূল্যে। এ সুযোগ শুধু স্টার সিনেপ্লেক্সে এক সপ্তাহের জন্য প্রযোজ্য।

* ‘অ্যাভেঞ্জার্স : এজ অব আলট্রন’ ছবির ট্রেলার :


** ‘অ্যাভেঞ্জার্স’ ফাঁস ঠেকাতে যা করা হয়েছিলো

** ঢাকায় ‘অ্যাভেঞ্জার্স : এজ অব আলট্রন’
** অ্যাভেঞ্জার্সের ট্রেলারে বাংলাদেশের দৃশ্য দেখুন (ভিডিও)

বাংলাদেশ সময় : ১৯৩৮ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।