ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘পিকু’র গান রিমিক্স করলেন বাংলাদেশি ডিজে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৫
‘পিকু’র গান রিমিক্স করলেন বাংলাদেশি ডিজে ডিজে আকস

অমিতাভ বচ্চন ও দীপিকা পাড়ুকোন অভিনীত ‘পিকু’ ছবির শিরোনাম-গান রিমিক্স করলেন দুবাই প্রবাসী বাংলাদেশি ডিজে ও সংগীত প্রযোজক ডিজে আকস। এটি সুর করেছেন অনুপম রায়।

 

‘পিকু’র গান রিমিক্স প্রসঙ্গে ডিজে আকস বাংলানিউজকে বলেন, ‘জি মিউজিকের কাছ থেকে কাজটি করার প্রস্তাব পেয়ে চমকে গিয়েছিলাম। মনে হচ্ছিলো ভালো হবে। এজন্য আমি উচ্ছ্বসিত। কারণ এই এক ছবিতেই কাজ করেছেন আমার প্রিয় বলিউড তারকারা। ’

 

চলতি বছর সানি লিওন অভিনীত ‘এক পাহেলি লীলা’ ছবিতে মোহিত চৌহানের গাওয়া ‘খুদা ভি’ গানটিরও অফিসিয়াল রিমিক্স করেন ডিজে আকস। ইউটিউবে টি-সিরিজ মিউজিক চ্যানেলে এরই মধ্যে এটি এক লাখ বার দেখা হয়েছে। গত বছর ইউনিভার্সাল মিউজিকের জন্য এনরিক ইগলেসিয়াসের জনপ্রিয় গান ‘টার্ন দ্য নাইট আপ’ রিমিক্সের জন্য সবচেয়ে প্রিয় রিমিক্সার পুরস্কার পান তিনি।  

 

দুবাইয়ে থাকলেও বাংলাদেশের এফএম রেডিও ফূর্তিতে প্রতি বৃহস্পতিবার রাতে প্রচারিত হয় ডিজে আকসের ড্যান্স মিউজিক অনুষ্ঠান ‘ক্লাব ফূর্তি’।


* ‘পিকু’ ছবির শিরোনাম-গানের রিমিক্স সংস্করণ :



বাংলাদেশ সময় : ১১১৯ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৫

জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।