ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মুনিয়ার ‘লাইফ পার্টনার’ শাহরিয়াজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৫
মুনিয়ার ‘লাইফ পার্টনার’ শাহরিয়াজ শাহরিয়াজ ও মুনিয়া আফরিন

আসছে জুন থেকে শুরু হচ্ছে নতুন দুটি ছবির শুটিং। ছবি দুটির নাম ‘লাইফ পার্টনার’ ও ‘হোয়াইট ইজ রিলেশন’।

সায়মন তারেকের পরিচালনায় এ দুটি ছবির নায়িকা হিসেবে থাকছে মুনিয়া আফরিন। এরমধ্যে ‘লাইফ পার্টনার’ ছবিতে থাকছে শাহরিয়াজ ও ‘হোয়াইট ইজ রিলেশন’ ছবিতে অভিনয় করবেন নাবগত শিপন।  

 

ছবি দুটি নিয়ে নবাগত মুনিয়া আফরিন বাংলানিউজকে বলেন, ‘সম্প্রতি দুটি ছবিতে চুক্তিবদ্ধ হলাম। আমি এর আগে আনিসুর রহমান মিলন ভাইয়ের বিপরীতে কাজ করছি। এবার নায়ক হিসেবে শাহরিয়াজ ও শিপনকে পাচ্ছি। আশা করি, কাজ দুটি ভালো হবে। ’

সায়মন তারেক এ ছবির বাইরে ‘মাটির পরী’ ও  ‘ক্রাইম রোড’ ছবির কাজ করেন। এছাড়া গত বছরের জুন মাসে তিনি এফডিসিতে ‘রোড নাম্বার সেভেন’ ছবির মহরত করেন। এ ছবিতে অভিনয়শিল্পী হিসেবে নাম চুড়ান্ত করেন শাহরিয়াজ ও নবাগত লামিয়াকে।  

 

অন্যদিকে শাহরিয়াজ অভিনীত ‘কি দারুণ দেখতে’, প্রেম করবো তোমার সাথে’ ‘পাগলা দিওয়ানা’ ও ‘মার্ডার টু’ নামক ছবিগুলো মুক্তি পেয়েছে। আর মুনিয়া আফরিন অনন্য মামুনের ‘ভালোবাসার গল্প’ ছবিতে অভিনয় করেন। সম্প্রতি ছবিটির অডিও বাজারে প্রকাশ হয়েছে।  

 

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, ২৯ এপ্রিল, ২০১৫

এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।