ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ব্র্যাড পিটের গালে দাগের রহস্য!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৫
ব্র্যাড পিটের গালে দাগের রহস্য! ব্র্যাড পিট

ঘটনাটা ছবির দৃশ্য হলেই ভালো হতো। কিন্তু ব্র্যাড পিটের দুর্ভাগ্য, তা ঘটেছে বাস্তবে।

তাই এখন তার গালের এক পাশে বড়সড় ক্ষতচিহ্ন স্পষ্ট। ঘটনাটা কী? আর কীভাবেই বা এ অবস্থা হলো তার? গত ক’দিন ধরে এ নিয়ে ভক্তদের মধ্যে উৎকণ্ঠার কমতি ছিলো না। অবশেষে ৫১ বছর বয়সী এই মার্কিন অভিনেতা নিজেই সব জল্পনার অবসান ঘটালেন।

লসঅ্যাঞ্জেলেসের হলিউডে প্যান্টেজেস থিয়েটারে গত ২৬ এপ্রিল একটি কনসার্টে অংশ নিতে এসে ব্র্যাড পিট জানান, ফ্লিপফ্লপ পরে অন্ধকারে বাড়ির মধ্যে হাঁটতে গিয়েই দুর্ঘটনার শিকার হয়েছেন তিনি। তখন তার হাতে ছিলো একগাদা জিনিস। সেগুলো নিয়ে সিঁড়ি বেয়ে দোতলায় যাচ্ছিলেন। কিন্তু যেই না থামতে যাবেন, অমনি ফ্লিপফ্লপ-জোড়া তাকে ভারসাম্য বজায় রাখতে দিলো না! মুখ থুবড়ে পড়ে গেলেন পিট! তার কথায়, ‘আঁধারে ফ্লিপফ্লপ পরে হাঁটাচলা করাটা মুর্খামি। আমার চোট দেখে আশা করি তা বুঝতে কারও সমস্যা হবে না!’

চোট পেলেও তৃতীয় বার্ষিক লাইট আপ দ্য ব্লুজ কনসার্ট উপভোগের সুযোগ হাতছাড়া করেননি পিট। সেখানে তার অনেক বন্ধু জড়ো হন। তাছাড়া অটিজম স্পিকস নামের একটি বেসরকারি সংস্থার তহবিলে ২৩ হাজার ডলার দিতে মঞ্চে ওঠেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।