ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

১৫ মে ফুটবে ‘ঘাসফুল’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, মে ৬, ২০১৫
১৫ মে ফুটবে ‘ঘাসফুল’ ‘ঘাসফুল’ ছবির দৃশ্যে কাজী আসিফ ও শায়লা সাবি

আকরাম খান পরিচালিত প্রথম ছবি ‘ঘাসফুল’ মুক্তি পাচ্ছে আগামী ১৫ মে। ওইদিন থেকে এটি চলবে রাজধানীর স্টার সিনেপ্লেক্স ও ব্লকবাস্টার সিনেমাসে।

এতে জুটি বেঁধেছেন কাজী আসিফ, শায়লা সাবি ও তানিয়া বৃষ্টি।

এর মধ্য দিয়ে আসিফ ও তানিয়ার অভিষেক হচ্ছে বড় পর্দায়। আসিফ বাংলানিউজকে বললেন, ‘কাজটা নিয়ে আমি আশাবাদী। অনেক পরিশ্রম করতে হয়েছে এ ছবির জন্য। ছোট পর্দায় দর্শকরা আমাকে যেমন দেখেন, এখানে পুরোপুরি বৈচিত্র পাবেন। ’

এদিকে শায়লার এটি দ্বিতীয় ছবি। তিনি এর আগে ফেরদৌসের সঙ্গে ‘প্রিয়া তুমি সুখী হও’ ছবিতে অভিনয় করেছেন। শায়লা ও তানিয়া বৃষ্টি দু’জনই পরিচিতি পেয়েছেন রিয়েলিটি শোর মাধ্যমে। শায়লা ছিলেন ‘সেরা নাচিয়ে’ প্রতিযোগিতায়। আর তানিয়া অংশ নেন ‘ভিট-চ্যানেল আই টপ মডেল’ প্রতিযোগিতায়।


‘ঘাসফুল ছবিতে আরও অভিনয় করেছেন নায়লা আজাদ নুপুর ও মানস বন্দ্যোপাধ্যায়। এর দৃশ্যধারণ হয়েছে কুষ্টিয়ায়। এর কাহিনী লিখেছেন আকরাম খান। তার সঙ্গে মিলে চিত্রনাট্য তৈরি করেছেন লায়লা আফরোজ ও মশিউল আলম। সংগীত পরিচালনায় সানী জুবায়ের।

ইমপ্রেস টেলিফিল্মের নতুন প্রকল্প বুটিকস সিনেমার আওতায় নির্মিত ছবিটি গত ১ ডিসেম্বর বিনাকর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়। আকরাম খান বলেছেন, ‘নব্বই দশকের মধ্যবিত্ত বাঙালি জীবনকে তুলে ধরার চেষ্টা করেছি। এটা দেখলে সবাই স্মৃতিকাতর হবেন। সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি ভালো কিছু দেখার জন্য। ’

বাংলাদেশ সময় : ১১০৪ ঘণ্টা, মে ৬, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।