ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আদালতে হাজির সালমান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, মে ৬, ২০১৫
আদালতে হাজির সালমান সালমান খান

মুম্বাইয়ের বান্দ্রায় নিজের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট থেকে বেরিয়ে মার্সিডিজ বেঞ্জ গাড়িতে চড়ে মুম্বাইয়ের স্থানীয় একটি আদালতে এসে পৌঁছেছেন সালমান খান। আদালতের নির্দেশন অনুযায়ী সকাল ১১টা ১৫ মিনিটের আগেই হাজির হয়েছেন তিনি।

তার সঙ্গে গেছেন ভাই সোহেল খান, বোন আলভিরা ও অর্পিতা।

এরই মধ্যে সল্লুর বিরুদ্ধে ঝুলতে থাকা গাড়ি চাপা দিয়ে হত্যা মামলার রায় ঘোষণার প্রক্রিয়া শুরু হয়েছে। ৪৯ বছর বয়সী এই অভিনেতা দোষী প্রমাণিত হলে সর্বোচ্চ ১০ বছর সাজা হবে।

২০০২ সালের ২৮ সেপ্টেম্বর ভোররাতে সালমানের টয়োটা ল্যান্ডক্রুজার গাড়ির চাপায় মৃত্যু হয় এক পথচারীর। আহত হন ফুটপাতে ঘুমিয়ে থাকা আরও চারজন। মদ্যপ অবস্থায় বেপরোয়া গতিতে গাড়ি চালাতে গিয়েই এ দুর্ঘটনা ঘটানোর অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। তবে বলিউডের এই সুপারস্টারের দাবি, ওই সময় চালকের আসনে ছিলেন তার ড্রাইভার অশোক সিং। লক্ষণীয় বিষয় হলো, আজ আদালত পর্যন্ত সালমানের গাড়িটি চালান ওই অশোক।

গত ৫ মে কাশ্মির থেকে মুম্বাই ফিরেছেন সালমান। সেখানে ‘বজরঙ্গি ভাইজান’ ছবির কাজ করছিলেন তিনি। জানা গেছে, তাকে ঘিরে ২০০ কোটি রুপি লগ্নি রয়েছে বলিউডের নির্মাতাদের। সাজা হলে বিপাকে পড়ে যাবেন সংশ্লিষ্টরা।

** আদালতের উদ্দেশ্যে বেরোলেন সালমান
** সালমানের বাড়িতে শাহরুখ

বাংলাদেশ সময় : ১১২২ ঘণ্টা, মে ৬, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।